২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ট্রাকের চালক-হেলপার হ/ত্যাঃ মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাদারীপুরে সিএসএস এর স্থপতি স্বর্গীয় রেভারেন্ড পল এর স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প নবজাতককে হাসপাতালে রেখে বাবা-মা লাপাত্তা তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট কুয়াকাটায় ভাঙ্গা সেতু পরিদর্শন করলেন ইউএনও গলাচিপায় ১ সন্তানের জননীকে মধ্যযুগীয় কায়দায় মারধর হাসপাতালে ভর্তি নান্দনিক সংস্কৃতি বিকাশের জন্যে মাতৃভাষার চর্চা বাড়াতে হবে- লায়ন গনি মিয়া বাবুল বরিশালে আইপিডিসির শাখা উদ্বোধন সিলেটে শবে বারাতকে কেন্দ্র করে মাংসের দাম বৃদ্ধিতে বিরক্ত ক্রেতারা মহিমান্বিত রাত পবিত্র শব-ই-বরাতের ফজিলত, করণীয় ও বর্জনীয়

করোনায় আক্রান্ত নেছারাবাদের ইউএনও

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নেছারবাদ (স্বরূপকাঠি) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোশারেফ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার (১৭ এপ্রিল) বিকেলে নেছারবাদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফিরোজ কিবরিয়া এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

জানা গেছে, গত ১২ এপ্রিল নেছারবাদের ইউএনও মোশারেফ হোসেনের শরীরে জ্বর দেখা দেয়। পরের দিন ১৩ এপ্রিল তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পরীক্ষা শেষে ১৬ এপ্রিল রাতে আসা ফলাফলে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

এ বিষয়ে ইউএনও মোশারেফ হোসেন বলেন, আমার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। বর্তমানে নিজ বাসভবনে আইসোলেশনে আছি।

সর্বশেষ