৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

করোনা উপসর্গ নিয়ে জীবননগরে ব্যবসায়ীর মৃত্যু

এম.এ.আর নয়ন,চুয়াডাঙ্গা:

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী পিয়াল সাফান ট্রান্সপোর্টের মালিক এবং জীবননগর সোনারতরী কাউন্টারের পরিচালক সবার পরিচিত মুখ মোঃ জহুরুল ইসলাম খোকন (৩৮) মৃত্যুবরণ করেছেন। তিনি জীবননগরের মৃত শওকতের ছেলে।

মঙ্গলবার (১৮ই আগস্ট) জীবননগরের নিজ বাড়িতে দুপুর আনুমানিক ১টার সময় তিনি মৃত্যুবরণ করেন। তার শরীরে করোনা ভাইরাসের  উপসর্গ ছিলো বলে জানা গেছে। তিনি জ্বর ও ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগছিলেন বলে জানিয়েছেন তার এক ঘনিষ্ঠ বন্ধু। গতকাল সোমবার সকালে তিনি জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা ও দিয়েছেন।

তবে অনেকেই বলছেন তিনি স্ট্রোকজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসার পর তিনি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন কিনা তা জানা যাবে।
এর আগে গতকাল সোমবার (১৭ই আগস্ট) জীবননগর উপজেলার ধোপাখালী গ্রামের এক ফুল ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

এতেকরে উপজেলাবাসীর মধ্যে চরম করোনা আতঙ্ক বিরাজ করছে। করোনা প্রতিরোধে গৃহীত সকল কার্যক্রম এই উপজেলায় একেবারে ঝিমিয়ে পড়েছে। পাশাপাশি বাড়ছে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী মানুষের তালিকা।

গতকাল সোমবার সকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে, এ বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.জুলিয়েট পারউইন স্নিগ্ধা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ