১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

করোনা জয় করলেন উজিরপুর থানার এসআই মাহাতাব

নাজমুল হক মুন্না :: বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার শুরু থেকেই বাংলাদেশ পুলিশের কর্মকর্তারা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন৷

সব থানার সাথে তাল মিলিয়ে বরিশাল জেলার উজিরপুর থানার প্রত্যেকটি সদস্য এ থানাধীন সকল জনগনের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন৷

এদের মধ্যে অন্যতম একজন করোনা যোদ্ধা হচ্ছেন এস আই মাহাতাব৷ তিনি করোনাকালীন সময়ে বরাবরই জনগনের পাশে ছিলেন৷ উল্লেখ্য এস আই মাহাতাব করোনাকালীন সময়ে বেশ কিছু মামলার মিমাংশায় ব্যাপক অবদান রেখেছেন৷ এছাড়াও করোনাকালীন সময়ে জনগন কে স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনা তৈরিতে তিনি ব্যাপক অবদান রেখে চলছিলেন৷ এসব কাজ করতে গিয়ে তিনি নিজেই গত ১১ আগষ্ট করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন। মহান সৃষ্টিকর্তা আল্লাহ্ তাআলা’র অশেষ মহমতে গতকাল ২৬শে আগস্ট ভয়াবহ করোনা থেকে জয় লাভ করেন এ সাহসী যোদ্ধা এস আই মাহতাব।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান এপিএস নিউজ২৪’ কে এস আই মাহতাব’এর করোনা রির্পোট নেগেটিভ আসার কথা নিশ্চিত করেন।

এব্যাপারে এস আই মাহতাব বলেন, “মহান আল্লাহ তাআলা অশেষ রহমতে আমি এখন সম্পূর্ণ সুস্থ। পরিবারের সবাইকে আল্লাহ্ ভালো রাখেছেন।উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান’কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, আমার সর্বত খোজ খবর রাখার জন্য। পাশা পাশি থানার অন্যানো পুলিশ সহকর্মী, কলীক, পুলিশ সদস্য, বন্ধিবর ও উজিরপুর উপজেলার জনসাধারনের মধ্যে অনেকেই মোবাইলে আমারা খোজ খবর রেখেছেন, তাদের সবাইকে আমার অন্তরের অন্তস্তল থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই”।

তিনি আজ ২৭ আগস্ট বৃহস্পতিবার সকালে কর্মস্থলে যোগদান করবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ