৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

করোনা পরীক্ষার ভুল রিপোর্টে বরিশাল জেনারেল হাসপাতালে রোগীর করুন দশা !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মামুন-অর-রশিদ:

বরিশাল জেনারেল হাসপাতালের একজন স্টাফের করোনা পজিটিভ আসে গতকাল বুধবার। একদিনের মাথায় আজ আবার তার রিপোর্ট আসে নেগিটিভ। আগের রিপোর্টটিকে ভুল রিপোর্ট দাবী করে জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন বলেন, আগের রিপোর্টটি ভুল ছিল । আজ যে রিপোর্টটি পেয়েছি অর্থাৎ নেগেটিভ সেটাই সঠিক। আমরা ঐ স্টাফকে তার কাজে যোগদানের নির্দেশনা দিচ্ছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল প্রলয়ংকারী ঘুর্ণিঝড় আম্ফানের আক্রমণে যখন সবাই আতংকিত। তখন এই করোনা আক্রান্তের রিপোর্টপ্রাপ্ত এই স্টাফকে নিয়ে যাওয়া হয় বরিশাল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। সেখানে তাকে ঢুকিয়ে কেসি গেটে দুটি তালা লাগিয়ে দেওয়া হয়। এরপর বিদ্যুৎবিহীন ঐ ভুতুরে দালানে সারা রাত সে একাই ছিল। কোন ডাক্তার নার্স এমনকি সিকিউরিটি গার্ড পর্যন্ত রাতে তার খোঁজ নেয়নি। এমন ভয়ংকর দৃশ্যের তথ্য বরিশাল বাণী’র অনুসন্ধানে বেড়িয়ে আসলো।

এ বিষয়ে জেনারেল হাসপাতালের মেট্রন রওশনারা বলেন, আমি কয়েকবার তার সাথে মোবাইলে কথা বলেছি।

হাসপাতালের আরএমও ডা. দেলোয়ার হোসেন বলেন, মোবাইলে একাধিকবার আমরা তার চিকিৎসা বলে দিয়েছি।

বরিশাল জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন বরিশাল বাণীকে বলেন, সে আমাদের স্টাফ। তার সাথে এমনটা হলে তাহা আমাকে না বলে বাইরে (মিডিয়ার কাছে) বলা ঠিক হয়নি। বিষয়টি আমরা দেখছি।

সর্বশেষ