১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

করোনা প্রতিরোধে পিরোজপুরের ট্রাফিক পুলিশের সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ঃ কোভিড-১৯ মোকাবিলায় সচেতনতার লক্ষ্যে ও মাষ্ক ব্যবহার নিশ্চিত করতে পিরোজপুরে পথেঘাটে কাজ করছে জেলা পুলিশ। বুধবার সকাল ১০টা ৩০ মিনিটে জেলা ট্রাফিক বিভাগের আয়োজনে পৌরশহরের সিও অফিসের বঙ্গবন্ধু চত্ত¡রে মাস্ক ও লিফলট বিতরণ করা হয়। এসময় সচেতনতার জন্য মাইকিং করা ও প্রতিটি যানবাহনে করোনা প্রতিরোধে সচেতনতামূলক ষ্টীকার লাগান জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্ল¬া আজাদ হোসেন পিপিএম, সদর থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল, ডিবির অফিসার ইনচার্জ মো: হারুন অর রশিদ, ট্রাফিক পুলিশ ইনচার্জ নাজিমুদ্দিনসহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।
এ সময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, দেশব্যাপী পুলিশের কর্মসূচীর অংশ হিসেবে সচেতনতার লক্ষ্যে লিফলেট ও মাস্ক বিতরণ, সচেনতার জন্য মাইকিং, স্টিকার লাগানোর সহ বিভিন্ন্ কার্যক্রম করে যাচ্ছে জেলা পুলিশ। এরই ধরাবাহিকতায় বুধবার (৭এপ্রিল) সিও অফিস বঙ্গবন্ধু চত্ত¡রে সচেনতার জন্য আমরা এসেছি প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করতে হবে। যারা স্বাস্থ্যবিধি মেনে মাক্স ব্যবহার করবে না তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। করোনা সচেতনতায় জেলা পুলিশ সারাক্ষণ মাঠে থেকে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ