১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা ভ্যাকসিনের ২য় ডোজ গ্রহণ করলেন জীবননগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক

চুয়াডাঙ্গা প্রতিনিধি ।। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস বর্তমানে দেশে মারাত্মক রূপ ধারণ করেছে। প্রতিদিনই দেশে শতাধিক মানুষ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করছে। সেইসাথে নতুন করে আক্রান্ত হচ্ছে হাজার হাজার মানুষ। করোনার ভাইরাসের সংক্রমণ ঝুঁকি ও বিস্তার রোধে ইতোমধ্যে সারাদেশে চলছে লকডাউন।

করোনার আক্রমণ থেকে দেশের জনগণকে সুরক্ষিত রাখতে ভ্যাকসিন প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করে সরকার। কোটি কোটি টাকা খরচ করে বিদেশ থেকে আমদানিকৃত ভ্যাকসিন ১ম ও ২য় ডোজের মাধ্যমে দেশের নাগরিকদের শরীরে পুশ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনা প্রতিরোধে ভ্যাকসিনের ২য় ডোজ গ্রহণ করলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ জিল্লুর রহমান। জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে তিনি এই ডোজ গ্রহণ করেন। এ সময় তার সাথে ভ্যাকসিন গ্রহণ করেন সাবেক ছাত্রনেতা ও উপজেলা যুবদলের সদস্য নাজমুল হুসাইন।

টিকা গ্রহণ শেষে জিল্লুর রহমান বলেন, সকলে টিকা গ্রহণ করুন। এই মহামারী থেকে বিশ্বের সব মানুষ রক্ষা পেতে পবিত্র রমজানে রোজা রাখুন এবং নামাজ কায়েম করুন। আল্লাহর কাছে ক্ষমা ভিক্ষা করুন। একমাত্র আল্লাহতায়ালা পারে আমাদের এই মহামারী থেকে রক্ষা করতে।

ভ্যাকসিন গ্রহণ করছেন জীবননগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জিল্লুর রহমান | বরিশাল বাণী

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email