২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে কম্পিউটারের শর্টকোর্স রাখার দাবিতে বরিশালে মানববন্ধন বরিশালে প্রবাসীর বাড়িতে হামলা ও ভাংচুর: শিশুসহ আহত-৪ নিতু’স বিউটি পার্লার উদ্ধোধনে মেহজাবিন-বারিশা দক্ষিণাঞ্চলের প্রথিতযশা সাংবাদিক মাইনুল হাসানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ ! নিহত-১২৯ অধ্যাপক কামরুজ্জামানের পিতার মাগফিরাত কামনা করে প্রেসক্লাব ও জমিয়াতুল মোদার্রেছীনের দোয়া মুনাজাত দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরো ৫ জনের মৃত্যু বরিশালে সাবেক এমপি ফরহাদের পিতার দাফন সম্পন্ন গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন আমতলীতে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

করোনা মুক্ত হলেন সিনিয়র স্টাফ নার্স তহমিনা খাতুন

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেওয়ার পর করোনা মুক্ত হলেন সাংবাদিক তারিকুর রহমানের সহধর্মিণী জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স তহমিনা খাতুন।

বুধবার (১৯শে আগস্ট) সন্ধ্যায় তার করোনা পরীক্ষার ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন তার স্বামী সাংবাদিক তারিকুর রহমান।

এর আগে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আগত রোগীদের সেবা প্রদান করতে করতে কোন এক সময় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। নমুনা প্রদানের পর গত ৫ই আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সেই থেকে তিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কোয়ার্টারে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

তহমিনা খাতুনের করোনা আক্রান্তের খবরে দুঃশ্চিন্তায় পড়ে যায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের স্টাফসহ তার পরিবারের লোকজন। পারিবারিক জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

বুধবার তার করোনা পরীক্ষার ফলোআপ রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি প্রকাশ করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করেছেন তার পরিবারের লোকজন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ