২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কর্মরত সংবাদকর্মীদের ঈদবোনাস দিল ‘বরিশাল বাণী’

এম সাইফুল ইসলাম:

দেশের জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম ‘বরিশাল বাণী’তে কর্মরত সংবাদকর্মীদের ঈদবোনাস দেওয়া হয়েছে। গতকাল বরিশাল বাণী’র সম্পাদক ও প্রকাশক মোঃ মামুন-অর-রশিদ কর্মরত ৭৭ জনের মধ্যে ৪২ জন সংবাদকর্মীকে নগদ ও বিকাশের মাধ্যমে এই বোনাস পৌছে দেন।

লকডাউন, রমজান ও ঈদকে সামনে রেখে এই উদ্দোগকে স্বাগত জানিয়েছেন কর্মরত সংবাদকর্মীরা। তারা বলেন, এই দুর্যোগকালীন সময়ে একটি স্থানীয় অনলাইন গনমাধ্যম হয়েও যে ভুমিকা রাখলো তা নিঃসন্দেহে প্রশংসনীয়। এমন একটি পরিবারে যুক্ত থাকতে পেরে আমরা গর্বিত। আগামী দিনে এ ধরনের পদক্ষেপ আরো নিবে বলে আশা প্রকাশ করেন তারা।

বরিশাল বাণী’র ব্যবস্থাপনা সম্পাদক পারভেজ সরদার বলেন, আলহামদুলিল্লাহ, আমরা কর্মরত অধিকাংশ কর্মীকে কিছুনা কিছু দিতে পেরেছি। আগামী দিনে আরো ভালো কিছু করার প্রত্যয় রয়েছে।

বরিশাল বাণী’র নির্বাহী সম্পাদক আমিনুল শাহীন বলেন, যাদের প্রচেষ্টা ও সহযোগীতায় এটা সম্ভব হলো তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। ইতপূর্বে কর্মীদের প্রশিক্ষণ প্রদান, প্রতিনিধি সম্মেলন, ত্রাণ সহায়তা প্রদান সহ এ ধরনের অনেক ব্যতিক্রম কাজ করেছে বরিশাল বাণী পরিবার।

বরিশাল বাণী’র উপদেষ্টা মোহাম্মদ এমরান বলেন, এই দুঃসময়ে সহকর্মী সংবাদকর্মীদের সাথে থাকতে পারাটা সৌভাগ্যের। সবার সহযোগীতা ও ভালবাসা অব্যাহত থাকলে আগামীতে আরো সুন্দর কিছু হবে ইনশাআল্লাহ।

বরিশাল বাণী’র সম্পাদক ও প্রকাশক মামুন-অর-রশিদ বলেন, সংস্লিষ্ট সকলের প্রতি আমরা কৃতজ্ঞ। এমন একটি পরিবারের সদস্য হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। সকল শুভাকাঙ্খি ও শুভানুধ্যায়িদের অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ