১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ । উজিরপুরে হানিফ পরিবহন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২ বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১

কলাপাড়ায় বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাঁধা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


পটুয়াখালী প্রতিনিধি ঃ
পটুয়াখালীর কলাপাড়া পৌরসভায় ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম নির্বাচনী প্রচারণায় বাধা এবং প্রচারের রেকর্ড করা মেমোরি কার্ড ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলার অভিযোগ করা হয়েছে।
কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও কলাপাড়া পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার এর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম।
অভিযোগে উল্লেখ করেন, ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য কলাপাড়া পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে (স্বতস্ত্র) প্রতিদ্বন্দ্বিতা করছি। মার্কা পাওয়ার পর থেকেই নৌকার প্রতীক প্রার্থী বিপুল চন্দ্র হাওলদারের কথিত সন্ত্রাসী কর্মী-সমর্থক আমার নির্বাচনী প্রচারের কাজে নানাভাবে বাধা প্রদান করছে। ২৮ জানুয়ারি মাইকের মাধ্যমে প্রচার কার্যক্রম চলমান রাখার সময় নৌকা মার্কার কিশোর গ্যাং এবং সন্ত্রাসী মোঃ রাকিবুল ইসলামসহ ৪/৫ জন ৮ নং ওয়ার্ড মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের পিছনে নেছারিয়া সড়ক ও নৌকা মার্কার প্রার্থী নির্বাচনী অফিস সংলগ্ন মাঠ ৬ নং ওয়ার্ড রিসিপট্রি সড়ক থেকে আমার প্রচার কর্মী থেকে জোরপূর্বে আমার নির্বাচনী প্রচারণার রেকর্ড করা মেমোরি কার্ড ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলে এবং মাইকের মাধ্যমে প্রচার না চালানোর হুমকি প্রদান করে। ভয় দেখায়। তিনি আরো উল্লেখ করেন, গত ২৬ জানুয়ারী সন্ধ্যা ৬ টায় নৌকা মার্কার প্রার্থীর সরাসরি নির্দেশনায় হত্যার উদ্দেশ্যে যে সন্ত্রাসী কর্মকাণ্ড সংঘটিত হয় সেই বিষয়ে ইতিমধ্যেই কলাপাড়া থানায় মামলা হয়েছে যার জিআই নং-২৩ তারিখ-২৭/০১/২০২১। বর্তমানে আমার সকল কর্মী-সমর্থকদের ভীষণ নিরাপত্তাহীনতায় ভুগছি। কলাপাড়া পৌরবাসীর মধ্যে নির্বাচনী পরিবেশ নিয়ে ভীষণ আতঙ্ক বিরাজ করছে বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।
উপজেলা নির্বাচন অফিসার ও কলাপাড়া পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার আঃ রশীদ বলেন, এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ