১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় স্বামীর নির্যাতন সহ্য না করতে পেরে স্ত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা।

কলাপাড়া প্রতিনিধি ঃ পটুয়াখালী কলাপাড়ায় যৌতুকের দাবিতে স্বামীর নির্যাতন সহ্য না করতে পেরে স্ত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা।
ঘটনাটি ঘটে ৩১ জুলাই রবিবার বিকেল ৩.৩০ মিনিট এর দিকে উপজেলার ধুলাসার ইউনিয়নের চর চাপলী এলাকায়। মোসাঃ কহিনুর এর ভাই জহিরুল ইসলাম জানান, চার বছর পূর্বে আমার বোনকে ধুলাসার ইউনিয়নের চর চাপলী গ্রামের আঃ হক এর ছেলে ইসলাম হোসেন এর কাছে বিবাহ দেই। বিবাহের এক মাস পর থেকেই যৌতুকের দাবিতে শারীরিক ও মানুষিক নির্যাতন করেন স্বামী ইসমাইল হোসেন। বিষয়টি নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গরা একাধিক বার শালিসি করছেন সর্বশেষ কুরবানির সময় স্বামী ইসমাইল হোসেন শালিসির মধ্যে সকলের কাছে জোর অনুরোধ করে তার স্ত্রী কিনুরকে কোন নির্যাতন করবেন না সেই স্বর্থে তার পরিবারে সংসারী করার জন্য দেয়া হয়েছে। কিছুদিন যেতে না যেতেই ফের ২ লক্ষ টাকা, গরু, জিনিস সহ বিভিন্ন কিছু দাবি করেন তা দিতে না পারায় নির্যাতন শুরু করেন স্বামী ইসমাইল হোসেন ও তার মা, বিলিস বেগম ও বোন নির্গিস বেগম। শারিরিখ ও মানুষিক নির্যাতন সহ্য না করতে পেরে স্বামীর বাড়ীতে বসেই রবিবার বিকেল ৩.৩০ মিনিট এর দিকে আত্মহত্যা করার জন্য বিষপান করেন কহিনুর। এমত অবস্থায় স্থানিয়রা দ্রুত উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কহিনুর এর ভাই আরও বলেন ইমাইল হোসেন ও কহিনুর এর সংসারে ১৯ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

কলাপাড়া হাসপাতালের দায়িত্ব রত চিকিৎসক ড.শাহানারা শারমিন জানান, চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে তেমন আশঙ্কা নেই।

অভিযুক্ত স্বামী ইসমাইল হোসেন এর কাছে বিষটি জানতে চাইলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ