২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়া ‌উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে উপ‌জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্ত (২৫)‌কে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের কুমারপট্টি এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে।
স্থানীয়রা দীপ্তকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। আহত দীপ্ত ক‌ৈপৈাড়া পৌরসভা নির্বাচ‌নে স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম’র কর্মী।
দীপ্ত জানান, তি‌নি মোটরসাইকেল যোগে আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী বিপুল চন্দ্র হাওলদারের কর্মী পৌর ছাত্রলীগের সভাপ‌তি আসাদুজ্জামান শুভ, আলিফ মাহমুদ রুদ্রর নেতৃত্বে তার ওপর হামলা করে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। স্বতন্ত্র প্রার্থী দিদার উ‌দ্দিন মাসুম ব‌্যপা‌রি জানান, ‌নৌকা মার্কর প্রার্থী পরাজয় নি‌শ্চিত জে‌নে আমার কর্মী সমর্থক‌দের উপর হামলা করা শুরু ক‌রে‌ছে এগু‌লো বন্ধ না কর‌তে পার‌লে আগামী ১৪‌ফেব্রুয়ারীর নির্বাচন আ‌দৌও সুষ্ঠু হ‌বে কিনা তা নি‌য়ে শংসয় র‌য়ে‌ছে। ত‌বে অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে আওয়ামীলীগ দলীয় প্রার্থী বিপুল হাওলাদার জানান, এ ঘটনার সা‌থে আ‌মি বা ছাত্রলীগ জ‌ড়িত না। কে বা কারা এ ঘটনা ঘ‌টি‌য়ে‌ছে তা জা‌নিনা। আর উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি আসাদুজ্জামান শুভর সা‌থে মোবাইল ফো‌নে বার বার যোগা‌যোগ করা হ‌লেও তি‌নি ফোন রি‌সিভ ক‌রেন‌নি।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা: অনুপ কুমার সরকার বলেন, হাতের বাম পাশে, পিছনে ও মাথায় আঘাতের পাঁচটি চিহ্ন রয়েছে।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শুনিছি, সেখা‌নে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ