৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কলাপাড়ার ধুলাসারে ১০ টাকা কেজি চাল বিতরনে অনিয়মের অভিযোগ

কলাপাড়া প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউপিতে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দকৃত ১০ টাকা কেজির চাল বিতরনে নানা অনিয়মের অভিযোগ। ধুলাসার ইউনিয়নের দুস্থ মানুষের মাধ্যে ১০ টাকার চাল বিতরণ করেন অসাধু ডিলার নুরুল হুদা। এই খাই খাই ডিলারের খপ্পরে পরে দিশেহারা ঐ এলাকার অসহায় কার্ডধারী মানুষ। সরকার নির্ধারিত মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার চাল বিতরনে কথা থাকলে ঐ অসাধু ডিলার ১৬ অক্টোবর শনিবার ৩০ কেজির পরিবর্তে ২৫ কেজি বিতরন করেন। ভুক্তভোগী অসহায় ফেয়ারপ্রাইজ কার্ড ধারী অনেকেই কান্না বিজড়িত কন্ঠে বলেন প্রধানমন্ত্রী আমাদের ১০ টাকা কেজি হারে চাল দিয়েছেন এই অসাধু ডিলার আমাদের কাছ থেকে ৩০০ টাকা রেখে ৩০ কেজি চাল দেয়ার কথা বলে ২৫ কেজি করে দিয়ে বুজ দিয়ে দেয়। আমরা সঠিক ভাবে চাল পেতে পারি তা ব্যাবস্থার জন্য অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে অভিযুক্ত নুরুল হুদা জানান, চল বিতরণের বিষয়টি অস্বীকার করে বলেন
আপনি কোথায় আমি আপনার কাছে আসতে আছি বলে কথা অন্যদিকে ঘুরিয়ে নেয়।

এ ব্যাপারে ঐ ডিলারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ট্যাগ অফিসার ধুলাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান, আজকের চাল বিতরণের বিষয় টি আমি জানিনা তবে মঙ্গল, বুধ,বৃহস্পতিবার বিতরণ করার কথা।

তবে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসান মোহাম্মদ শহিদুল হক জানান, বিষয়টি আপনার মাধ্যমে জানলাম তবে উপজেলা খাদ্য কর্মকর্তাকে ব্যাবস্থা নেয়ার জন্য বলেদিচ্ছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ