৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

কলাপাড়ায় আব্বাস হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীতে শামীম বাহিনীর হাত থেকে রক্ষা পেতে এবং আব্বাস হত্যা মামলার সকল আসামীদের গ্রেফতার করে দ্রুত বিচারে বাদীতে পটুয়াখালী কলাপাড়া উপজেলার নীলগঞ্জ মহাসড়কের পাশে মানাববন্ধন কর্মসূচী পালন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। ২৭ সেপ্টেম্বর রবিবার বেলা ১২টায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিহত আব্বাসের মা সূর্য বেগম, স্ত্রী ফাতেমা বেগম, মেয়ে রেশমা, মামা দেলোয়ার ও রশিদ খলিফা। এসময় মানববন্ধন কর্মসূচীতে এলাকার ২শতাধীক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ৫নং নীল গঞ্জ ইউনিয়নের ছলিমপুর গ্রামে মামা শুশুর বাড়ী বেড়াতে এসে মোঃ আব্বাস হাওলাদার (৫৫) গত ২৭.৯.১৯ ইং তারিখ জমিজমা বিরোধ নিয়ে সন্ত্রাসী শামীম বাহিনীর হাতে নির্মমভাবে নিহত হন। দীর্ঘ এক বছরেও সুবিচার পায়নি নিহতের পরিবার। এদিকে সন্ত্রাসী শামীম বাহিনী মামালা তুলে নিতে বিভিন্ন হুমকি ধামকি প্রদান করছে বাদী সহ তার পরিবারকে। মানববন্ধন কর্মসূচীতে বক্তারা আব্বাস হত্যার সকল আসামীদের দ্রুত বিচার দাবী করে বলেন এরা এলার ত্রাস, এরা এরপূর্বেও অনেক মানুষ খুন করেছে। অন্যের সম্পত্তি লুট ও খুন এদের পেশা ও নেশা।
উল্লেখ্য, আব্বার হত্যায় তার স্ত্রী মোসাঃ ফাতেমা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় ৩০ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-২৯, তারিখঃ২৭.৯.১৯ইং। যার জি.আর মামলা নং-৪৩৫/১৯। মামলার ১-৪ নং আসামী মোঃ শামীম খলিফা (৪০), মোঃ শামসুল হক গাজী (৪৫), মোঃ মাহফুজ (৪০) ও নয়ন খলিফা (৩৫) গ্রেফতার হলেও ক্ষমতাও টাকা পয়সার জোরে জামিনে মুক্তি পেয়ে অন্যান্য আসামীদের নিয়ে বাদীকে মামলা তুলে নিতে হুমকি সহ বাদীর মামা বাড়ীর অনেকের নামে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ