১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

কলাপাড়ায় কলেজছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করলেন ছাত্রলীগ নেতা!

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় এইচএসসি পড়ুয়া এক কলেজ ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করেছেন এক ছাত্রলীগ নেতা। সোমবার দুপুরের দিকে ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার ধর্ষক আবু বক্কর সিদ্দিক (২৪)কে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আবু বক্কর সিদ্দিক পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

স্থানীয় ও মামলার বিবরণে জানা যায়, পার্শ্ববর্তী গলাচিপা সরকারি কলেজের এইচএসসি’র ওই শিক্ষার্থীর সাথে কলাপাড়ার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামের বাসিন্দা মো: মহসিন হাওলাদারের ছেলে আবু বক্ককের ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর আবু বক্কর সিদ্দিক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সুকৌশলে তাকে অপহরণ করে পাঁচজুনিয়া গ্রামে তার বাড়িতে নিয়ে আসে। একপর্যায়ে তাকে ধর্ষণ করে ওই বাড়িতে একা রেখে পালিয়ে যায়। এসময় ওই বাড়িতে অন্যকোন সদস্য ছিল না। পরে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহায়তায় ধর্ষিতা উদ্ধার হয়।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান সাংবাদিকদের জানান, কলেজ ছাত্রীকে সুকৌশলে বিয়ের প্রলোভন দেখিয়ে খালি বাড়িতে এনে ধর্ষণ করে ধর্ষক।

ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক মো: ইমরান হোসেন জানান, ধর্ষক আবু বক্কর সিদ্দিককে আটকের চেষ্টা চলছে এবং তা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ