১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

কলাপাড়ায় চাঁদার দাবীতে তরমুজ চাষীকে মারধরের অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদাবাজদের দাবীকৃত চাঁদা না দেয়ায় ফিরোজ নামের এক তরমুজ চাষীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এসময় তার বসত ঘরে থাকা ৪ লক্ষ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। সোমবার (১ মার্চ) বেলা সাড়ে দশটার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামে অভিযোগকারীর নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। ওই গ্রামের রিজন হাওলাদার, রাকিবুল মৃধা, মাসুম সরদার, রাজিব হাওলাদার ও তারেক মৃধাসহ অজ্ঞাত আরোও ৪/৫ জনকে অভিযুক্ত করে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী কৃষক ফিরোজ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামের খলিল জোমাদ্দারের ছেলে ভুক্তভোগী ফিরোজ একজন তরমুজ চাষী। তার তরমুজের ফলন ভালো হওয়ায় অভিযুক্তরা বিভিন্ন সময়ে টাকা দাবী করে। তাদের দাবীকৃত টাকা না দিলে ক্ষেতের তরমুজ নষ্ট করার হুমকি দিলে নিরুপায় হয়ে তিনি ৫০ হাজার টাকা প্রদান করেন। কিন্তু এতে তারা সন্তুষ্ট না হয়ে আরো টাকা দাবী করতে থাকে। ভুক্তভোগী চাষী ফিরোজ তাদের আরোও ১০ হাজার টাকা প্রদান করেন। এতেও তারা ক্ষান্ত হয় না। অবশেষে ঘটনার দিন ভুক্তভোগীর বসত বাড়িতে ঢুকে আরো টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকার করলে তাকে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে ফুলা ও জখম করে ঘরের মধ্যে থাকা ৪ লক্ষ টাকা হাতিয়ে নেয়। ডাক চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসলে খুন জখমের ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ