১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

কলাপাড়ায় জব্দকৃত ৬৩ হাজার পিচ ইয়াবা ধ্বংস করা হয়েছে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইমন আল আহসান, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি। পটুয়াখালীর কলাপাড়ায় মঙ্গলবার বিকাল ৫ টার দিকে র‍্যাবের অভিযানে জব্দকৃত ৬৩ হাজার পিচ ইয়াবা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতের বিচারক শোভন শাহরিয়ার উপস্থিতিতে বিধি অনুযায়ী ধংস করা হয়েছে। আদালত প্রাঙ্গণে সামনে বসে ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কলাপাড়া থানার এস,আই শওকত জাহান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতের সি,এস,আই মো.জাকির হাসান, জি,আর, ও মো, মুনছুর আলম, মো. জিয়াউর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।
উল্লখ্য, গত ০২ মে শনিবার কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নর নিশান বাড়ীয়া লঞ্চঘাট এলাকা থেকে র‍্যাব অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাবুল মৃধা (৪৫), হাসিনা (২২), ইউসুফ আলী (২৭), সালাম (২৭), নূর আলম (২৬), ইউছুফ (২৬), শাহজাদা (২৪) ও জামাল (২৪)কে উক্ত ইয়াবা এবং একটি মাছ ধরা ট্রলারসহ আটক করে।এ ব্যাপার র‍্যাব বাদী হয় কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। আসামীদের ২ জনের বাড়ি কলাপাড়া উপজেলায় এবং বাকি ৬ জনের বাড়ি পার্শ্ববর্তী বরগুনা জেলার বিভিন্ন উপজেলায়।
#
কলাপাড়া
১০.১১.২০২০

সর্বশেষ