১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় বিদ্যুতপৃষ্ঠ হয়ে এক শ্রমিক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইমন আল আহসান.কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, \পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের চিংগুরিয়া এলাকায় নির্মানাধীন ভবনের রড় বাঁধতে গিয়ে বিদ্যুতপৃষ্ঠ হয়ে নির্মান শ্রমিক সাহেব সিকদার (৩০) মারা গেছে। এসময় তাকে বাচাঁতে গিয়ে অপর এক শ্রমিক সেরাজ হোসেন আহত হয়েছে। তাকে আশঙ্কা জনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও ওয়ার্ড কাউন্সিলর নিখিল চন্দ্র হাওলাদার জানান, চিংগুরিয়া এলাকার সজল হাওলাদারের নির্মানাধীন ভবনের সিড়ির রড় বাঁধার কাজ করিেছল নির্মান শ্রমিক সাহেব ও সেরাজ। এসময় অসতর্কতাবশত হাতের রড় আরইবির বিদ্যু সঞ্চালন লাইনের মূল তারের সাথে সাহেব তড়িতাহত হয়। এসময় তাকে বাঁচাতে অপর সহযোগী সেরাজ এগিয়ে আসলে সেও তড়িতাহত হয়। স্থানীয়রা তাৎক্ষনিক ্দুই জনকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে সাহেবকে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন এবং সেরাজকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার করা হয়।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বিদ্যুতপৃষ্ঠ হয়ে একজন নিহিত হওয়ার খবর পেয়েছেন। এব্যাপারে আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে। নিহত সাহেব সিকদার পৌর শহরের সিকদার সড়কের খবির সিকদারের ছেলে।
##

সর্বশেষ