৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল বিভাগের সর্ববৃহৎ দুর্গাপূজার আয়োজন করেছে ‘রাজ মন্দির’ ! আব্দুল গফফার খান’র স্কুল জীবনে লেখা কবিতা ‘ইচ্ছে’ বরিশালে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার বরিশালে প্রতিবন্ধী মেয়কে ধর্ষণ, সন্তানকে নিয়ে আত্মহত্যার হুমকি মায়ের বরিশালসহ ১৭ জেলায় ঝড়-বৃষ্টির সম্ভাবনা, ৩ নাম্বার সংকেত প্রকাশ্য এলো মুন্না খান ও সাথী খানের 'জরালে কার মায়ায়' বাউফলে দুই ভাই ও এক বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম মঠবাড়িয়ায় জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন দক্ষিণাঞ্চল বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ উজিরপুরে সড়কে দুর্ঘটনায় রোধে বিশেষ অভিযান পরিচালনা করেন জেলা পুলিশ সুপার

কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

কলাপাড়া প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় এক জেলের মৃত্যুর ঘটনায় পায়রা বন্দর নৌ-পুলিশের ৪ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এছাড়া এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নৌ-পুলিশ পটুয়াখালী জোনের সহকারী পুলিশ সুপার মো.আহসান হাবীব।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলো পায়রা বন্দর নৌ-পুলিশের এ.এসআই মামুন, কনষ্টেবল রিয়াজ, সুমন ও ছাত্তার। এদেরকে নৌ-পুলিশ বরিশাল অঞ্চল অফিসে সংযুক্ত করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য- মঙ্গলবার বেলা এগারোটার দিকে উপজেলার চর বালিয়াতলী ঢোস এলাকা থেকে ৫ জেলে একটি মাছধরা ট্রলারসহ রাবনাবাদ নদীর উদ্দেশে রওয়ানা দেয়। এসময় ট্রলারে নিষিদ্ধ জাল রয়েছে সন্দেহে তাদের ধাওয়া করে পায়রা বন্দরের নৌ-পুলিশবাহী একটি ট্রলার। এরপর জেলেরা ফের ঢোস এলাকায় পৌঁছলে ৪ জেলে পালিয়ে যেতে সক্ষম হলেও সুজনকে ধরে ফেলে নৌ-পুলিশের সদস্যরা। পরে তাকে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ তুলে নৌ-পুলিশের এ.এসআই মামুনসহ ৪ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। প্রায় ৬ ঘন্টা প্রচেষ্টার পর মঙ্গলবার সন্ধ্যায় ওই ৪ পুলিশ সদস্যকে উদ্ধার করে জেলা পুলিশ ও উপজেলা প্রশাসন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ