৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় সাংবাদিক প্রদীপ হত্যা মামলা প্রধান আসামি গ্রেফতার

কলাপাড়া প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় সাংবাদিক প্রদীপ হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছেন কলাপাড়া থানা পুলিশ। ৬ জুন রাতে প্রদীপ খুন হয়। প্রকাশ কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের আবু জাফর প্রদীপ (৩৮) ও তার বড়ো ভাই মো. সোহাগ হাওলাদার এর পূর্ব থেকে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। ৫ জুন রাত আনুমানিক ৮.০০ ঘটিকার দিকে দুই ভাই বাড়ির সামনে পুকুর পাড়ে জমিজমা নিয়ে তর্ক বিতর্ক হয়। পরে ঐ রাতেই তাকে খুন করেন।

পটুয়াখালী পুলিশ সুপার এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার কলাপাড়া সার্কেল এবং অফিসার ইনচার্জ কলাপাড়া থানা এর নেতৃত্বে পটুয়াখালী জেলা পুলিশের একটি চৌকস দল মামলার মূল রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতারের নিমিত্তে তথ্য উপাত্ত বিশ্লেষণ করে। আসামি মো.সোহাগ হাওলাদার পালিয়ে প্রথম বরিশাল গিয়ে এক দিন অবস্থান করেন। তারপর চাঁদপুর, লক্ষীপুর, কুমিল্লা হয়ে ঢাকায় গিয়ে আত্মগোপন করেন। ১১ জুন বিকেল ৩.৩০ মিনিটের দিকে ঢাকা উত্তরা থেকে আসামি মো. সোহাগ হাওলাদার (৪২) কে গ্রেফতার করা হয়।

আসামি মোঃ সোহাগ হাওলাদার আমতলী হলুদিয়া আত্বীয়ের বাড়ি থেকে বের হয়ে আমতলী বাজারে এসে ৮০ /- টাকা দিয়ে একটি দেশীয় চাকু কিনেন রজপাড়া তার বাড়িতে আসেন। তখন চাকুটি পেপার দিয়ে প্যান্টের পিছনে রাখেন।বাড়ির ভিতরে ভিকটিম ও আসামি দুই ভাইয়ের মধ্যে জমি জমা নিয়ে তর্ক বির্তক হয় তখন ৯ টার দিকে তর্ক বির্তকের এক পর্যায়ে আসামি মো. সোহাগ হাওলাদার এর কোমড়ে থাকা চাকু দিয়ে ভিকটিম আবু জাফর প্রদীপ এর পেটের ডান পাশে এবং ডান হাতের কবজির উপর আঘাত করিয়া প্রদীপ কে পুকুরে ফেলে মৃত্যু নিশ্চিত করিয়া পালিয়ে যায়।

এ বিষয়ে কলাপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি মো. জসিম গণমাধ্যমকে জানান,আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ