৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক চরামদ্দিতে দুই গরুচোর আটক ! মূল হোতাকে খুঁজছে পুলিশ স্বাস্থ্যবিধি ভেঙ্গে পার্টি করায় প্রধানমন্ত্রীর উপর ক্ষেপে ২৭ মন্ত্রীর পদত্যাগ

কলাপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা, ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশি সহযোগীতায় হাসপাতালে ভর্তি

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি \
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতিকের কর্মী-সর্মথকদের হামলার শিকার হয়েছে। এসময় তাঁর ভাতিজা ইমদাদ খানকেও মারধর করা হয়েছে। আহত প্রতিদ্বন্ধি প্রার্থী ইয়াকুব হোসেন খানকে কলাপাড়া থানা পুলিশ উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। হামলার ঘটনাটি ঘটেছে রোববার সকালে ইউনিয়নের নতুনপাড়া গ্রামে।
আহত ইমদাদ খান জানায়, তার চাচা ইয়াকুব হেসেন খান নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করা কিংবা নির্বাচন থেকে সড়ে দাড়ানোর বিষয় নিকাটাত্মীয় ও ভোটারদের সাথে কথা বলতে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী মোদাছের হোসেন হাওলাদার এর সমর্থকরা এ হামলা চালিয়েছে। এমনকি আহত চেয়ারম্যান প্রার্থীকে এ্যাম্বুলেন্সযোগে করে কলাপাড়া হাসপাতালে আনার পথে দুপুর দুইটার দিকে পৌর শহরের বাদুরতলী এলাকায় হাসপাতালে চিকিৎসা নিতে আসতে বাঁধা দেয় নৌকার সমর্থকরা। পরবর্তীতে আহত চেয়ারম্যান প্রার্থীর লোকজন ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চাইলে কলাপাড়া থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে পৌঁছে দেয়।
কলাপাড়া থানার এসআই তাইয়েবুর রহমান জানান, ৯৯৯ থেকে কল পেয়ে আহত স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীকে বহন করা এ্যাম্বুলেন্সসহ উদ্ধার করে হাসপাতলে পৌঁছে দিয়েছেন তাঁরা। এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোদাচ্ছের হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তার সাথে কথা বলার চেষ্ঠা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে স্থানীয় আওয়ামীলীগ নেতারা এই হামলার সঙ্গে কেউ জড়িত না বলে দাবি করেছেন। নির্বাচনী পরিবেশ নস্ট করার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে আওয়ামী লীগের প্রার্থীর ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করা হচ্ছে বলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ