৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

কাউখালীতে অতিরিক্ত দামে ওষুধ বিক্রি করায় ৫ হাজার টাকা জরিমানা

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীর পারুল মেডিকেল হলের মালিক মাসুদকে অতিরিক্ত দামে ওষুধ বিক্রি করার অভিযাগে ভ্রাম্যমান আদালত ৫ হাজার টাকা জরিমানা করেছেন।

জানাযায়, শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার আমড়াজুরি এলাকার গোপাল নামের এক ব্যক্তি তার গরুর জন্য প্যানাফিন নামের লিকুইড ওষুধ কেনার জন্য দক্ষিণ বাজারের পারুল মেডিকেল হলে যান।এসময় ওই দোকানের মালিক মাসুদ প্যানাফিন ওষুধের নির্ধারিত মূল্য ২০০ টাকা লেখা থাকলেও তিন ক্রেতার সামনেই এম আর পির মূল্যে কেটে দিয়ে ৩০০ টাকা লিখে দিয়ে সেই দামে ওষুধটি বিক্রয় করেন। এবিষটি রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ প্রশাসনকে অবহিত করা হলে শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ওই দোকানে অভিযান পরিচালনা করেন।অভিযানের বিষয়টি মাসুদ টের পেয়ে দোকান থেকে সরে পড়েন। পরে স্হানীয়রা ব্যবসায়ীরা মাসুদকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাকে হাজির করলে অতিরিক্ত দামে ওষুধ বিক্রি করার বিষয়টি প্রমানিত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ খালেদা খাতুন রেখা বলেন, উপজেলার দক্ষিণ বাজারের পারুল মেডিকেল হলের মালিক মাসুদকে অতিরিক্ত দামে ওষুধ বিক্রি করার অভিযোগে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ