৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

কাউখালীতে উপজেলা প্রশাসনের সাথে সুনাম কমিটির লবি ও অ্যাডভোকেসি সভা

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালী উপজেলার সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম) কমিটির সদস্যদের উপজেলা নির্বাহী অফিসার, থানা অফিসার ইনচার্জ (ওসি) ও সহকারী কমিশনার ভূমির সাথে লবি ও অ্যাডভোসি সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই লবি ও অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
সভায় সুনাম কমিটির সদস্যরা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা, অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথীকে কাউখালী উপজেলা সুনামের কার্য নির্বাহী কমিটি, সুনাম কার্যক্রমের উপর লিখিত প্রতিবেদন প্রদান করেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা বলেন, আমাদের সকলের উচিত যার যার অবস্থান থেকে সমাজের অসহায়, দরিদ্র, নির্যাতিতদের পাশে দাড়িয়ে তাদেরকে সহায়তা করা। এলাকার উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এলাকা থেকে বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস নির্মূলের জন্য সকলকে এক যোগে কাজ করতে হবে। তাহলেই সমাজ থেকেই নৈরাজ্য দূর হবে। তিনি সুনামের কার্যক্রম প্রশংসা করেন এবং সার্বিক সহাযোতির আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সুনাম কমিটির সভাপতি সুজন আইচ, সাধারণ সম্পাদক রবিউল হাসান মনির, জেলা মিডিয়া সমন্বয়কারী মাইনুল আহসান মুন্না, সুনাম কমিটির সদস্য সাংবাদিক শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ, সাংবাদিক মীর জিয়াদুল হক, সুমন শেখ, কৃষ্ণা কুন্ডু, মান্তু দে, রুহুল আমীন তালুকদার প্রমূখ।
এর আগে উপজেলা সুনাম কমিটির সেপ্টেম্বর মাসের মাসিক সভা কাউখালী প্রেস ক্লাব কার্যালয় কমিটির সভাপতি সুজন আইচের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ