১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কাউখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নজরুল ইসলাম নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

যানাযায়, রবিবার রাত দশটার দিকে উপজেলার কুমিয়ান গ্রামের নজরুল ইসলাম (৪০)করোনার আক্রান্ত হয়ে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। সে উপজেলার কুমিয়ান গ্রামের মুক্তিযোদ্ধা আবু তালেবের ছেলে ও বি আই ডব্লিউ টি এ আরিচা ঘাটের রাজস্ব আদায় কারি ছিলেন। এছাড়া কাউখালী উপজেলার কাঠালিয়া গ্রামের নজরুল ইসলাম খান (৮০) সোমবার সকালের দিকে শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে কাউখালী হাসপাতালে ভর্তি হন।পরে তার করোনা নমুনা পরিক্ষা করা হলে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।দুপুরের দিকে তার শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিন মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান জানান, কাঠালিয়া গ্রামের নজরুল ইসলামকে তার পরিবারের লোকজন স্বাসকষ্ট ও বুকে ব্যাথা নিয়ে সোমবার সকালে হাসপাতালে নিয়ে আসেন।পরে তার করোনার নমুনা পরিক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে।তাকে করোনা ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। দুপুরের দিকে তার শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেলে পাঠানো হয়। বরিশাল নেয়ার পথে তিনি মারা যান।এছাড়া কুমিয়ান গ্রামের নজরুল ইসলাম নামে অপর এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে বরিশালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।কাউখালীতে গত ২৪ ঘণ্টায় ১৮ জনের করোনার নমুনা সংগ্রহ করে পরিক্ষায় ১১ জনের করোনা সনাক্ত হয়। এ হিসেবে সনাক্তের হার ৬১.১১।

সর্বশেষ