৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

কাউখালীতে জাতীয় সংসদ নির্বাচনে ২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর -২ ( কাউখালী -ভান্ডারিয়া -নেছারাবাদ) আসনে ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা স্বজল মোল্লার কাছে বেলা সাড়ে বারোটার দিকে নেতাকর্মীদের সঙ্গে উৎসব মুখোর পরিবেশে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাইদ মিঞা, ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর হোসেন, গাজী সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন বাবলু জমাদ্দার, উপজলা ছাত্রলীগের সভাপতি রিছাদ হাওলাদার, সাধারণ সম্পাদক তৌকির আহম্মেদ সীমান্তকে সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। দুপুর দুইটার দিকে জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান ও ১৪ দলীয় জোটের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষে তার একান্ত সহকারী মেজবাহ উদ্দিন জাতীয় পার্টি জেপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হুমায়ুন কবির রাজু, উপজেলা জেপির সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম পায়েলকে সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। এছাড়াও একই দিন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কানাই লাল বিশ্বাস নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এবং জাতীয় পার্টি জাপার প্রার্থী মোঃ খলিলুর রহমান ( লাঙ্গল) ভান্ডারিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানা গেছে।

নির্বাচন অফিস সূত্র জানায়, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১-৪ ডিসেম্বর যাচাই বাছাই এবং ১৭ ডিসেম্বর প্রত্যাহারের শেষ দিন। আগামী ৭ জানুয়ারী এই আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ