১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ । উজিরপুরে হানিফ পরিবহন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২ বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ

কাউখালীতে তরমুজের বাজারে ধস, মাইকিং করে তরমুজ বিক্রি হচ্ছে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের কাউখালীতে তরমুজের বাজারে ধস নেমেছে। মাইকিং করে তরমুজ বিক্রি করা হচ্ছে। ক্রেতারা তরমুজ ক্রয় থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। মানুষের তরমুজের কেনার কোন আগ্রহ নেই। তরমুজ পচনশীল তাই তরমুজ ব্যবসায়ীরা কোন উপায়ান্তর না পেয়ে ১ এপ্রিল সোমবার কাউখালীর সাপ্তাহিক হাটের দিনে মাইকিং করে তরমুজ বেচাকেনা করছে।

এক একটি ছোট তরমুজ ৫০ টাকা, মাজারী তরমুজ ১০০ টাকা ও সবচেয়ে বড় সাইজের তরমুজ ১৫০ টাকা দামে বিক্রি হচ্ছে। তরমুজ ব্যবসায়ী চান মিয়া বলেন, তরমুজ বেশিদিন রাখা যায় না এবং দাম বেশি থাকার কারণে কোন ক্রেতা তরমুজ কিনতে আসে না তাই বাধ্য হয়ে আমরা সামান্য লাভে পিস হিসেবে তরমুজ বিক্রি করছি।

গত ১ সপ্তাহ আগে যে তরমুজের দাম ছিল ৩০০ টাকা একই তরমুজ আজকে বাজারে বিক্রি হচ্ছে মাত্র ১০০ টাকায়। তরমুজ ক্রয় করতে আসা মাসুম বিল্লাহ বলেন, এর আগে বেশি দাম থাকায় আমরা তরমুজ ক্রয় করতে পারিনি। আজকে বাজারে তরমুজের দাম কম থাকায় আমার মত সবাই তরমুজ ক্রয় করতে পারছে। সাধারণ জনগণের দাবি বাজার মনিটরিং ব্যবস্থা জোরদার থাকলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারণ ক্রেতাদের নাগালের ভিতরে চলে আসবে।

সর্বশেষ