১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কানাইঘাট উপজেলার প্রায় ৯০ ভাগ এলাকা বন্যা প্লাবিত শিকারপুরে আ’লীগ ও স্বতন্ত্রসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ’লীগের আলোচনা সভা এনায়েতপুর হাটে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা  বাকেরগঞ্জে ওসি'র নির্দেশনায় অভিযানঃ ৮ টি গাঁজার গাছসহ আটক-১ ভোলা জেলা পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত ভোলায় পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে পদ্মা সেতুতে যানবাহনের টোল নির্ধারণ করলো সরকার বরিশালে মানামী লঞ্চের কেবিন থেকে অলঙ্কারভর্তি ব্যাগ চুরি বরিশালে হঠাৎ করেই ৫ নদীর পানি বিপৎসীমার ওপরে

কাউখালীতে দু’ট্রলারকে ৪০ হাজার টাকা জরিমানা

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স, অগ্নিনির্বাপক ব্যবস্হা ও প্রয়োজনীয় সরঞ্জামাদি না থাকায় এমভি আরাফাত ও এমভি হাজী ফরকান-২’ নামের দুটি পণ্যবাহী ট্রলারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, রবিবার(১১এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিষ্টেট মোছাঃ খালেদা খাতুন রেখার নেতৃত্বে গাবখান নদীতে কোস্ট গার্ড সদস্যরা টহল দিচ্ছিলেন। এ সময় মংলা থেকে চট্রগ্রাম গামী পন্যবাহী এমভি আরাফাত ও এমভি হাজী ফরকান-২ নামের ট্রলার দুটিতে তল্লাশি করে কোস্ট গার্ড। এ সময় আদালত ট্রলার দুইটির মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স, অগ্নিনির্বাপক ব্যবস্থা না থাকা ও প্রয়োজনীয় সরঞ্জামাদি না থাকায় ট্রলার দুটিকে আটক করে কোষ্ট গার্ড। পরে ভ্রাম্যমান আদলত বাংলাদেশ অভ্যন্তরিন নৌ-নিরাপত্তা আইনের ১৯৭৬ সালের বিভিন্ন ধারায় ট্রলার দু’টিকে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ