২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউখালীতে নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ সন্ধা নদীতে গোসল করতে নেমে মোঃ মহিদুল মুন্সি (১৮) নামের এক কিশোরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। মহিদুল উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চিরাপাড়া গ্রামের মো.তারেক মুন্সির পুত্র।মঙ্গলবার(৩০ মে) দুপুরে তানজেল মেম্বারের বাড়ির সামনের সন্ধা নদীতে এ ঘটনা ঘটে।
চিরাপাড়া পারসাতুরিয়া ইউপি চেয়্যারম্যান মো.লাইকু উজ্জামান মিন্টু নদীতে গোসল করতে নেমে মহিদুলের মৃত্যুর ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সাড়ে বারোটার দিকে মহিদুল ও তার ভাই আলাউদ্দিনসহ ৪/৫ জন সন্ধা নদীতে গোসল করতে যান। গোসল করতে পানিতে নামার কিছু সময় পর মহিদুল নিখোঁজ হয়। পরে তার ভাইসহ সকলে মহিদুলকে দেখতে না পেয়ে পানিতে খোঁজাখুঁজি শুরু করে।এসময় তার ভাই আলাউদ্দিনের পায়ে কিছু একটা বাঁধলে তা টেনে উঠিয়ে দেখেন মহিদুল। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কাউখালী থানার অফিসার ইনচার্জ( ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, সন্ধা নদীতে গোসল করতে নেমে এক কিশোরের মৃত্যুর সংবাদ শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ