১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

কাউখালীতে বীর মুক্তিযোদ্ধার জমি দখল ও মামলা দিয়ে হয়রানি করার অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলার বৌলাকান্দা গ্রামের ভূমি দস্যু রাজিব রাঢ়ী গং কর্তৃক একই এলাকার সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধা সুকুমার বেপারীর বাপ দাদার জমি জোরপূর্বক দখল ও মামলা দিয়ে হয়রানি করার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৫ নভেম্বর) সকাল ১১টায় কাউখালী প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা সুকুমার বেপারীর স্ত্রী গীতা রানী বেপারী।

সংবাদ সম্মেলনে গীতা রানী বেপারী তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলার বৌলাকান্দা গ্রামে আমার বাপ দাদর বাড়ী ঘরে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছি।সম্প্রতি এলাকার মোঃ দুলাল রাঢ়ীর পুত্র রাজীব রাঢ়ী গং আমাদের সহ এলাকার হিন্দু সম্প্রদায়ের বাপ দাদার বাড়ী ঘর থেকে জোরপূর্বক উচ্ছেদ করার পায়তারা করে আসছে।আমরা সংখ্যালঘু বিধায় এরা রাতের আধারে আমার ও আমাদের সম্প্রদায়ের উপর বিভিন্ন ধরনের ভয়ভীতি করে আসছে।যাতে আমরা তাদের ভয়ে বাড়ী ঘর ছেড়ে এলাকা থেকে পালিয়ে যাই।এখন রাজীব রাঢ়ী গংদের অত্যাচারে আমাদের এলাকায় বসবােস করা কঠিন হয়ে পড়েছে। আমি মনে করি এরা যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটিয়ে বসতে পারে।এরা বিভিন্ন সময় পার্শ্ববর্তী ঝালকাঠি জেলা থেকে ভাড়াটে সন্ত্রাসী এনে আমাদের উপর জুলুম অত্যাচার চালায়।ইতিপূর্বে আমার ও ছেলে বিরুদ্ধে তিনটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।
সংবাদ সম্মেলনে গীতা রানী বেপারী ভূমিদস্যু রাজীব রাঢ়ীসহ জড়িতদের শাস্তির দাবি জানান। এবং তারা যাতে পরিবার পরিজন নিয়ে বাপ দাদার বাড়ী ঘরে শান্তিপুর্ন ভাবে বসবাস করতে পারেন তার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।এসময় গীতা রানীর ছেলে ও স্হানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ