১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

কাউখালীতে বোনের দেয়া পর্ণোগ্রাফি আইনের মামলায় ফুফাতো ভাই গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে স্বামীর সাথে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও কৌশলে মোবাইলে ধারন করে ফুফাতো ভাই বশির। সেই ভিডিও ফেইসবুকে ভাইরাল করে দেয়ার হুমকি দিয়ে সে বিভিন্ন সময়ে অনৈতিক সম্পর্ক তৈরি করে তা ভিডিও করে ব্লাকমেইল করার অভিযোগে ভুক্তভোগী মামলা দায়ের করে। পর্ণোগ্রাফি আইনে মামলায় থানা পুলিশ রবিবার রাতে কেউন্দিয়া গ্রামের হারুনর রশিদের ছেলে বশির আহম্মেদ (২৪) কে গ্রেফতার করেছে।

জানাযায়, উপজেলার কেউন্দিয়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে সুরমা আক্তার (২১) এর সাথে রাজাপুর উপজেলার সাতুরিয়া গ্রামের নিপু হাওলাদারের সাথে তার পারিবারিক ভাবে বিয়ে হয়।বিয়ের পর সে বাবার বাড়িতেই বসবাস করে আসছিল। বিয়ের ৬ মাস পর সুরমা জানতে পারে তার আগে স্বামীর আরো একটি বিবাহ রয়েছে।সুরমার স্বামী ২য় বিবাহ করায় ১ম স্ত্রী আদালতে মামলা কর।এর পর ২য় স্ত্রী সুরমা আক্তার স্বামীকে ডিভোর্স দেয়। আত্নীয়তার সূত্রে সুরমার ফুফাতো ভাই বশির আহম্মেদ প্রায়ই তাদের বাড়িতে যাতায়াত করতো। এসময় স্বামীর সাথে বিভিন্ন সময়ের অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও কৌশলে মোবাইলে ধারণ করে। পরে স্বামীর সাথে তার ডিভোর্স হলে বশির তার ধারন করা ভিডিও গুলো ফেইসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক পর্যায়ে ফুফাতো ভাই বশির তার আসপদ্দির বাসায় নিয়ে কয়েক দফা অবৈধ মেলামেশা করে। তারও ছবি ভিডিও চিত্র ধারণ করে পরবর্তীতে সে ওই আপত্তিকর ছবিগুলো ১০০০০৮০৭৫৯১০৫৮৫ আইডি এবং ফ্যাক ফেইসবুক আইডি- ১০০৬৭৭০৪৬৯৬৮১২ এর ফেইসবুক ম্যাসেঞ্জার সহ বিভিন্ন আইডিতে শেয়ার করে। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ধর্ষিতা লাজ লজ্জা ফেলে কাউখালী থানায় রবিবার রাতে পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের সাথে সাথে কাউখালী থানা পুলিশ ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

সর্বশেষ