২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দাফনের দুই মাস পর কবর থেকে কৃষকের লাশ উদ্ধার পিরোজপুরে দাফনের ২ মাস পর কবর থেকে কৃষকের লাশ উত্তোলন উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নলছিটিতে কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবিতে মানববন্ধন আগুনমুখা নদীতে অবৈধ বালু উত্তোলন ড্রেজারের পাঁচ শ্রমিককে তিন মাসের জেল, একজনকে জরিমানা উজিরপুরে দুই মাদক ব্যাবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ২২দিনের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শূণ্যতায় হতাশ জেলেরা আজ সাংবাদিক আরিফ হোসেন’র বাবার প্রথম মৃত্যুবার্ষিকী পূর্ব বাদলপাড়া মসজিদে সিরাতুন্নবী (সঃ) পালন নৌকার মনোনয়ন পেয়ে --- মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্যারের কবর যিয়ারত করলেন  আবুল হাসেম ম...

কাউখালীতে বোনের দেয়া পর্ণোগ্রাফি আইনের মামলায় ফুফাতো ভাই গ্রেফতার

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে স্বামীর সাথে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও কৌশলে মোবাইলে ধারন করে ফুফাতো ভাই বশির। সেই ভিডিও ফেইসবুকে ভাইরাল করে দেয়ার হুমকি দিয়ে সে বিভিন্ন সময়ে অনৈতিক সম্পর্ক তৈরি করে তা ভিডিও করে ব্লাকমেইল করার অভিযোগে ভুক্তভোগী মামলা দায়ের করে। পর্ণোগ্রাফি আইনে মামলায় থানা পুলিশ রবিবার রাতে কেউন্দিয়া গ্রামের হারুনর রশিদের ছেলে বশির আহম্মেদ (২৪) কে গ্রেফতার করেছে।

জানাযায়, উপজেলার কেউন্দিয়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে সুরমা আক্তার (২১) এর সাথে রাজাপুর উপজেলার সাতুরিয়া গ্রামের নিপু হাওলাদারের সাথে তার পারিবারিক ভাবে বিয়ে হয়।বিয়ের পর সে বাবার বাড়িতেই বসবাস করে আসছিল। বিয়ের ৬ মাস পর সুরমা জানতে পারে তার আগে স্বামীর আরো একটি বিবাহ রয়েছে।সুরমার স্বামী ২য় বিবাহ করায় ১ম স্ত্রী আদালতে মামলা কর।এর পর ২য় স্ত্রী সুরমা আক্তার স্বামীকে ডিভোর্স দেয়। আত্নীয়তার সূত্রে সুরমার ফুফাতো ভাই বশির আহম্মেদ প্রায়ই তাদের বাড়িতে যাতায়াত করতো। এসময় স্বামীর সাথে বিভিন্ন সময়ের অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও কৌশলে মোবাইলে ধারণ করে। পরে স্বামীর সাথে তার ডিভোর্স হলে বশির তার ধারন করা ভিডিও গুলো ফেইসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক পর্যায়ে ফুফাতো ভাই বশির তার আসপদ্দির বাসায় নিয়ে কয়েক দফা অবৈধ মেলামেশা করে। তারও ছবি ভিডিও চিত্র ধারণ করে পরবর্তীতে সে ওই আপত্তিকর ছবিগুলো ১০০০০৮০৭৫৯১০৫৮৫ আইডি এবং ফ্যাক ফেইসবুক আইডি- ১০০৬৭৭০৪৬৯৬৮১২ এর ফেইসবুক ম্যাসেঞ্জার সহ বিভিন্ন আইডিতে শেয়ার করে। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ধর্ষিতা লাজ লজ্জা ফেলে কাউখালী থানায় রবিবার রাতে পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের সাথে সাথে কাউখালী থানা পুলিশ ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ