২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ভ্যাপসা গরম, অবশেষে বৃষ্টি ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

কাউখালীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে মো. শিপন খান (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত শিপন খান উপজেলার সদর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামের মৃত হারুন খানের ছেলে। বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন দুপুরে ওই যুবকের নিজ ঘরের আড়ার সাথে কাপড় দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন থানা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।
স্থানীয় ইউপি সদস্য মো. আজম হোসেন জানান, ওই যুবক দীর্ঘ দিন ধরে মানষিক প্রতিবন্ধী ছিলেন। তিনি পেশায় একজন ভ্যান চালক ছিলেন। মাঝে মধ্যে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়তেন। চিকিৎসার মাধ্যমে কিছুটা সুস্থ হতেন। তিনি এর আগে একাধীকবার আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান সহ গলায় ফাঁস দিয়ে ব্যার্থ হয়েছেন।
থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. বনি আমিন জানান, ওই যুবকের মরদেহ উদ্ধারের কাজ চলছে।

সর্বশেষ