৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

কাউখালীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক জিয়াকে হত্যার হুমকি, থানায় জিডি

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রেজাউল করিম গাজীর বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক মানবজমিন পত্রিকার কাউখালী প্রতিনিধি ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মীর জিয়াদুল হককে হত্যার হুমকি দিয়েছেন।
এ ব্যাপারে মঙ্গলবার (১৪ জুন) সাংবাদিক জিয়া বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে কাউখালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ৪৮৩।

জানা যায়, সম্প্রতি মাদক ব্যবসায়ী রেজাউল করিম গাজী ৫১ পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়। এবিষয়ে দৈনিক মানবজমিন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে সোমবার(১৩ জুন) রাত ১০টার দিকে সাংবাদিক জিয়া একটি সংবাদের তথ্য সংগ্রহের জন্য হাসপাতালে যায়। এসময় মাদক বব্যসায়ী রেজাউল করিম গাজী তাকে অকথ্য ভাষায় গালাগালিসহ গুম করে হত্যার হুমকি দেয়।এ ঘটনায় তিনি কাউখালী প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকসহ সকল সদস্যদেকে অবগত করে মঙ্গলবার তার জীবনের নিরাপত্তা চেয়ে কাউখালী থানায় একটি জিডি করেন।

এ বিষয়ে সাংবাদিক জিয়া বলেন, ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর মাদক ব্যবসায়ী রেজাউল করিম গাজী ৫১ পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়। এবিষয়ে দৈনিক মানবজমিন পত্রিকায়া একটি সংবাদ প্রকাশিত হয়। পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে সোমবার রাতে ১০ টার দিকে আমি ও আরটিভির জেলা প্রতিনিধি শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ হাসপাতালে একটি সংবাদের তথ্য সংগ্রহের জন্য যাই।এসময় গাজী আমাকে গুম করে হত্যার হুমকি দেয়। এ বিষয়ে আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আমার জীবনের নিরাপত্তা চেয়ে একটি জিডি করেছি।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বনি আমিন জানান, সাংবাদিক জিয়া একটি জিডি করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ