২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কাউখালীতে ‘সুনাম‘ এর কমিটি গঠন: সভাপতি সুজন, সাধারণ সম্পাদক মনির

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ সংখ্যালঘুদের অধিকার নিশ্চিত করণ ও মানবাধিকার সুরক্ষক দল তৈরির লক্ষে পিরোজপুরের কাউখালী উপজেলা সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যদা (সুনাম) এর মাসিক সভা ও কমিটি পূণর্ঘ গঠন করা হয়েছে।
রবিবার (১২ জুলাই) সকালে এবিসি স্কুলে সুনাম কমিটির সভাপতি সুজন আইচের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুনামের জেলা সমন্বয়কারী মাইনুল আহসান মুন্না।
আলোচনা সভা শেষে পূণার্ঘ কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে সুজন আইচ সভাপতি, সাংবাদিক রবিউল হাসান মনির সাধারণ সম্পাদক, ঝর্ণা কর ও সুমান ব্রহ্ম সহ সভাপতি, সহ-সাধারণ সম্পাদক সাজিদা বেগম রেশমা ও প্রশান্ত কুন্ডু, কোষাধ্যক্ষ মান্তু দে, মানবাধিকার সম্পাদক নিলয় তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় দে, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিপাশা কর, কার্য নির্বাহী সদস্য পদে তপতি রানী কর্মকার, সাংবাদিক শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ, রুহুল আমিন তালুকদার, সাংবাদিক মীর জিয়াদুল হক সহ ২৫ সদস্য বিশিষ্ট সুনাম উপজেলা পূণর্ঘ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
এর আগে জুলাই মাসের মাসিক সভায় গত মাসের সভার বিবিধ বিষয় নিয়ে আলোচনা ও আগামী সভার তারিখ নির্ধারণ সহ করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

সর্বশেষ