৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

কাউখালীতে সড়ক থেকে ইট তুলে নেওয়ার প্রতিবাদে কৃষকদের মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলার কালীগঙ্গা নদীর পাড়ের হোগলা-চাঁদকাঠী সড়কের কয়েক হাজার ইট তুলে নিয়ে যাওয়ার অভিযোগ এনে স্থানীয় এক জনপ্রতিনিধির বিরুদ্ধে মানববন্ধন করেছে ঐ এলাকার কৃষকরা। মঙ্গবার সকালে স্থানীয় কৃষক ও বাসিন্দাদের উদ্যোগে উত্তর হোগলা গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, ১নং সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা-চাঁদকাঠী গ্রামের একমাত্র যোগাযোগ মাধ্যম এই সড়কটি। রাতের আধারে ১নং ইউপি মেম্বার মো: আমানউল্লাহ সিকদার প্রায় ৬ থেকে ৭ হাজার ইট তুলে নিয়ে গিয়েছেন। আর তাতে সড়কটির এখন বেহাল দশা। সড়কটি নদী কাছে হওয়ায় অপর পাশের কয়েক হাজার হেক্টর কৃষি জমি ও বসত বাড়ি ঝুঁকিতে রয়েছে। বর্ষা থাকায় ইতিমধ্যে সড়ক থেকে চলাচল অযোগ্য হয়ে পড়েছে। তাই ফসলী জমি ও বসত ভিটা রক্ষায় সড়কটি দ্রুত পূর্ণনির্মাণের দাবি জানান।
কৃষকদের মানববন্ধনে সংহতি জানিয়ে মানববন্ধনে স্থানীয় শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ। এসময় বক্তব্য রাখেন, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আসাদুজ্জামান মন্টু,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুস্তুম আলী হাওলাদার,সেলিম বেপারি,মোঃ খোকন,মনির সিকদার প্রমুখ।
এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য আমানউল্লাহ শিকদার বলেন, ওই রাস্তাটি নদীর ভাঙ্গনে বিলিন হয়ে যাচ্ছে, তাই ইউনিয়ন পরিষদে রেজুলেশন করে রাস্তাটির কিছু ইট এনে স্হানীয় একটি মাদরাসার সামনের রাস্তায় দেয়া হয়েছে।

সর্বশেষ