২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ!

কাউখালীতে ২শ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কাউখালী প্রতিনিধি :: পিরোজপুরের কাউখালীতে দুই্শত পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কাউখালী থানার এসআই আবু সালেহ, এসআই মনির, এএসআই সোহেল, এএসআই মিজান এর নেতৃত্বে উপজেলার ৫ নং শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের মেইন গেটের সম্মূখ থেকে পাশ্বর্তী নেছারাবাদ থানার জগন্নাথকাঠী গ্রামের মতিউর রহমানের পুত্র সুমন আহম্মদ (৪২) ও একই গ্রামের মুছ আকনের পুত্র রাসেল আকন (২৫) কে দুইশত পিচ ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত মটরসাইকেলটি জব্দ করে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ বনি আমিন জানান, গ্রেফতারকৃদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ