২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

কাউখালীতে ২৫ লাখ টাকা মূল্যের অবৈধ জাল জব্দ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে উপজেলা প্রশাসন, নৌবাহিনী ও মৎস্য অফিসের যৌথ উদ্যোগে সন্ধ্যা,কচা ও কালিগঙ্গা নদীতে অভিযান চালিয়ে প্রায় ২৫ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ‌‘জাটকা সংরক্ষণ সপ্তাহ-২১’ বাস্তবায়ন উপলক্ষে ষষ্ঠদিনে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখার নেতৃত্বে বাংলাদেশ নৌবাহিনী ও মৎস্য অধিদপ্তরের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলার কচাঁ, সন্ধ্যা নদীসহ বিভিন্ন নদীতে অভিযান পরিচালনা করে প্রায় ২ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল ও নেট জাল, চরগড়া জাল জব্দ করা হয়।জব্দ করা ওই সব জালের বাজার মূল্য প্রায় ২৫ লাখ টাকা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা জানান, অবৈধ সব ধরনের জাল শতভাগ বন্ধ করা হবে।কোনো ধরনের ছোট মাছ ও জাটকা নিধন করতে দেওয়া হবে না। তাই নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে।
পরে জব্দ করা অবৈধ জালগুলো সন্ধ্যার দিকে লঞ্চঘাট এলাকায় জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

সর্বশেষ