২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কাউখালীর কাঠালিয়া প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধিঃপিরোজপুরের কাউখালী উপজেলার কাঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নুপুর সুলতানা মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে অভিভাবক, এসএমসি কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

সমাবেশে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুপুর সুলতানা মুক্তা বলেন, আমি বিশ্বাস করি প্রত্যেক মা এক সুরভিত ফুল আর প্রতিটি ঘর একেকটি স্কুল। মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ, তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক। একজন সুশিক্ষিত মাই পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে।
সন্তানের পড়ালেখায় মায়েদের আরো দায়িত্বশীল হওয়ার অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন, মা সচেতন হলে তার ছেলে মেয়েরা ভালো মানুষ হবে, শিক্ষিত হবে। তাই প্রত্যেক মা’র উচিত সন্ধ্যার পর ছেলে মেয়ে যেন বাহিরে না থাকে সে দিকে খেয়াল রাখা।
এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিনের সঞ্চালনায় মা সমাবেশে আরো বক্তব্য রাখেন, এসএমসি কমিটির সহ-সভাপতি শাহ আলম, শিক্ষক দিদারুল আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ