১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য ! পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ

কাউখালীর বেকুটিয়া ফেরী ঘাট থেকে ৩২০ কেজি জাটকা জব্দ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীর বেকুটিয়া ফেরী ঘাট থেকে কোস্টগার্ড গোপন সংবাদের ভিত্তিতে সোমাবর রাতে ৩২০ কেজি জাটকা ইলিশ জব্দ করে।
মৎস অফিস ও কোস্টগার্ড সূত্রে জানা যায়, সোমবার (২৮ ডিসেম্বর) কোস্টগার্ড ও মৎস অফিস গোপন সংবাদের ভিত্তিতে ১১টা ২০ মিনিটের দিকে বেকুটিয়া ফেরীঘাট এলাকায় কুয়াকাটা থেকে সাতক্ষীরাগামী মীম জন নামের একটি যাত্রীবাহী বাসে অভিযানে চালয়। এ সময় বাস থেকে ৩২০ কেজি জাটকা ইলিশ জব্দ করে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকালে জব্দকৃত জাটকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখার উপস্থিতিতে স্থানীয় এতিমখানা ও গরীব মানুষের মধ্যে বিতরণ করা হয়।

কোস্টগার্ড পশ্চিম জোনের পেটি অফিসার মো. স্বপন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেকুটিয়া ফেরীঘাট এলাকা থেকে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩২০ কেজি জাটকা ইলিশ মাছ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য এক লাখ ১২ হাজার টাকা।

সর্বশেষ