৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলে এত উন্নয়ন... ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মোঃ হাবিবুর রহমান বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির

কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ

পিরোজপুর প্রতিনিধি॥ পিরোজপুরের কাউখালী উপজেলা ভূমি অধিদপ্তরের সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথিসহ তিনটি ক্যাটাগরীতে তিন কর্মকর্তা জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেয়েছেন।গত সোমবার (১৬মে) সকালে সহকারী কমিশনার (ভূমি) ক্যাটাগরীতে জান্নাত আরা তিথি জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হওয়ার বিষয়টি ভূমি মন্ত্রনালয়ের মানবসম্পদ ব্যবস্থাপনা সিস্টেম নিশ্চত করেন।এ ছাড়া বৃহস্পতিবার (১৯ মে) ইউনিয়ন ভূমি কর্মকর্তা ক্যাটাগরীতে ভূমি সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও ভূমি উপ সহকারী কর্মকর্তা ক্যাটাগরীতে মানিক দাস জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হওয়ার বিষয়টি মানবসম্পদ ব্যবস্থাপনা সিস্টেম নিশ্চত করেন।

জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার( ভূমি) জান্নাত আরা তিথি ২০২০সালের ২৪ সেপ্টেম্বর কাউখালীতে যোগদানের পর থেকে প্রতিটি মূহুর্তে দায়িত্বের সাথে কর্তব্য পালন করে সাধারণ মানুষের নিকট জনপ্রিয় হয়ে উঠেন। করোনাকালীন সময় থেকে শুরু করে সর্বক্ষেত্রে তিনি সাহসীকতার সাথে তার দায়িত্ব পালন করেন।
জানা যায়, তার কর্মকালীন সময়ে রেকর্ড পরিমাণ সরকারি ভূমি উদ্ধার, মিসকেস নিষ্পত্তি,রাজস্ব আদায় এবং দ্রুত ও সততার সাথে সেবা গ্রহীতাদেরকে সেবা প্রদান, দ্রব্য মূল্যের বাজারদর স্থিতিশীল রাখতে নিয়মিত মোবাইল কোর্টের মাধ্যমে অসাধু ব্যবসায়িদের জরিমানা, মাদক ব্যবসায়ী, মাদক সেবীদের আইনের আওতায় এনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা, ভূমিহীন পরিবারগুলোর মধ্যে খাস জমি বরাদ্দের ব্যবস্থা করা,বাল্যবিয়ে বন্ধের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করায় তিনি জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত হন।তিনি ছাড়াও তার কার্যালয়ের ভূমি সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও ভূমি উপ সহকারী কর্মকর্তা মানিক দাস জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হন।

সহকারি কমিশনার(ভুমি)জান্নাত আরা তিথি বলেন, যেকোনো ভালো প্রাপ্তি কাজ করার উৎসাহ উদ্দীপনা দ্বিগুণ বাড়িয়ে দেয়। তিনি সহ তার কর্যালয়ের তিন জন তিন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার(ভূমি),সহকারী ভূমি কর্মকর্তা,উপ সহকারী ভূমি কর্মকর্তা হিসাবে মুল্যায়ন করার জন্য পিরোজপুরের জেলা প্রশাসক,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ