২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কাউখালী উপজেলার সাবেক চেয়ারম্যানের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরের কাউখালী উপজেলার প্রথম ও সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী হারুন অর রশিদ (৭৮) বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজেউন)। রবিবার (০২ মে) সকাল ৮টায় তিনি ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যু কালে তিনি স্ত্রি, ২ পুত্র, ৫ কন্যা রেখে গেছেন। রবিবার দুপুরে তাকে ঢাকার মিরপুরের বুদ্বীজীবী কবরস্হানে দাফন করা হয়েছে।

জানা গেছে, তিনি ১৯৬৪-৬৫ শিক্ষা বর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) এর ফজলুল রহমান হলের সাধারন সম্পাদক (জিএস) ছিলেন। তিনি জাতীয়পার্টি (এরশাদ ) এর সাবেক যুগ্ম মহাসচিব ও ভাইস চেয়ারম্যান ছিলেন। তিনি কাউখালী উপজেলার পর পর ২ বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম আহসান কবির , উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. একেএম আব্দুল শহীদ, সাধারন সম্পাদক মনিরুজ্জামান পল্টন, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রতন কুমার দাস,সাধারন সম্পাদক এনামুল হক,সাবেক সভাপতি শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ, রবিউল হাসান মনির, তারিকুর রহমান তারেক প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ