৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

কাজীরহাটের বিভিন্ন স্পট জুয়ারুদের অভয়ারণ্য !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাসেল কবির :  বরিশাল জেলার কাজীরহাট থানা লতা, আন্ধারমানিক, জয়নগর, বিদ্যানন্দপুর, ভাষানচর ইউনিয়নের গ্রামর পরিতেক্তা বসত ঘরে বিভিন্ন ঝোপ জঙ্গলে চলছে দিন রাত লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা বলে অভিযোগ উঠেছে।

স্থাণীয় সূএে জানাগেছে, তাস দিয়ে খেলছে জুয়া এই খেলায় লক্ষ লক্ষ টাকা আদান প্রদান হচ্ছে । কাজীরহাট থানা পুলিশ নিরবতা পালনে স্থাণীয় সুশীল সমাজের লোকজনদের মুখে রটছে প্রশাসনের নিরবতা পালনে ভূমিকায় প্রশ্ন বৃদ্ধ ও রয়েছে। কাজীরহাট এলাকায় বহিঃরাগত জুয়াড়– এসে স্থাণীয় জুয়াড় দের সঙ্গে দলদ্ধ হয়ে খেলায় মেতে উঠে। গ্রামের লোকজনেরা জানায়, অনেকেই জুয়া খেলে টাকা লোকসানের ভূক্তভোগী হয়ে বাড়ি এসে পরদিন টাকার জন্য সংসারে করছে অশান্তি ও পরিবাদের মারধর। অনকেই সুদে টাকা ও সংসারের গৃহপালিত গরু, ছাগল বিক্রি করে টাকা নিয়ে খেলছে জুয়া। কেউবা পরিবার ও মা বাবার র্স্বন কড়ি চুরি করে বিক্রি করে ও খেলায় মেতে উঠে ও বলে অভিযোগ রয়েছে জুয়াড়–দের বিরুদ্ধে। স্থাণীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান নেহাল ও নজরুল ইসলাম চুন্নুর সাথে আলাপ করলে জানায়, জুয়া খেলা চলে বিভিন্ন র্স্পটে ঘটনা সত্যি তবে প্রশাসন যদি কঠোর ও আইনগত ব্যবস্থ্যা নেয় তা হলে অচিরেই বন্ধ করা সম্ভব। এ বিষয় কাজীরহাট থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ সাজ্জাদ হোসেনের মুঠো ফোনে জানতে চাইলে তিনি জানায়, জুয়াড়–দের বিষয় সঠিক সংবাদ পেলে প্রশাসন যথাযত ব্যবস্থা নিবে।

সর্বশেষ