১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মাধবপাশার উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন-উঠান বৈঠকে বক্তারা কাউখালীর আমরাজুড়ি ইউনিয়নে নৌকা মার্কার নির্বাচনী পথসভা দেহেরগতির উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন-উঠান বৈঠকে বক্তারা আমতলীতে নির্বাচনী সংঘর্ষে সদস্য প্রার্থীসহ ৪ জন আহত আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন

কাজীরহাটে জুয়ার আসরঃ চারিদিকে থাকে সিকিউরিটি

রাসেল কবির:

বরিশাল জেলা কাজীরহাট থানাধীন বিভিন্ন ইউনিয়ন সমুহের গ্রাম অঞ্চলের বিভিন্ন স্থানে প্রতিনিয়ত চলমান অব্যহত রয়েছে জুয়া খেলা বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থাণীয় সূএে পাওয়া তথ্যে জুয়াড়–রা এবার নতুন কৌশল অবলম্বন করেছে। খেলার পূর্বে ৩ থেকে ৪ জন লোক সিকরিউটি হিসাবে দায়িত্ব থাকে তাদের খবর পৌছানোর জন্য।এ জন্য সিকরিউটি জন প্রতি দৈনিক দেওয়া হচ্ছে জুয়ার আশর থেকে ৭”শত টাকা ও বলে অভিযোগ উঠে।

সূএে আরো জানায়, প্রশাসনের নাম ভাঙ্গিয়ে ও জুয়াড়–দের কাছ থেকে প্রতিনিয়ত হাজারা হাজার টাকার বানিজ্যে চলে। জুয়া র্স্পটের কতিপয় মোড়লেরা এ অর্থ হাতিয়ে নেয়। কাজীরহাটের লতা ইউনিয়নের চরসন্তোপুর গ্রামের মন্নান হাং” বাগানে, আসলী সন্তোাপুর সিকদার বাজারের বিভিন্ন বাগানে, আলী খাঁ বাজার লঞ্চ ঘাট। বিদ্যানন্দপুর ইউনিয়নের নতুন খাসের হাট কুট্ট্রির দোকানের পছনে, জোড়া ব্রীজ, চিলমারী ব্রীজ সংলগ্ন নিচে, গুচ্ছ গ্রামে. আঃ জলিল মিয়ার ইট ভাটা সংলগ্ন। ভাষানচর ইউনয়নের, বাগড় ঝাঁ, উত্তর খলিশাপাড়, বড়ইয়া নদীর পাড়, গাজীরহাট বাজারের দক্ষিন পার্শ্বে, । আন্ধারমানিক ইউনিয়নের বড় বাড়ি বাগানে, ছোট কাজীরহাট কাজী বাড়ির বাগানে, বনিকের হাট দক্ষিন পার্শ্বে পরিতেক্তা ঘরে। আজিমপুর সুপারি বাগানে টং ঘর উঠিয়ে। জয়নগর ইউনয়নের তুলাতলী লঞ্চ ঘাট, ঘোড়াঘাট, মকবুল খাঁন বাজার ও রহমান খাঁন বাজারে চলছে জুয়াড়–দের বানিজ্যে। জুয়াড়–রা স্থাণীয় ও বহিঃরাগত পার্শ্ববর্তী থানার জুয়াড়– প্রবশ করছে। এই জুয়া খেলায় জড়িত স্থাণীয় ইউপি সদস্য ও রাজনৈতিক মহল থেকে শুরু করে বিভিন্ন স্থরের লোকজন। সাধারন জনগনের দাবী কাজীরহাট থানা প্রশাসনের সু-দৃষ্টি থাকলে অচিরেই জুয়া খেলঅ বন্ধ করা সম্ভব বলে জানায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ