২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কাঠালিয়ায় অ*স্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার নান্না গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠির কাঠালিয়া থানা পুলিশ ও বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সরদার মোঃ নান্না হাওলাদার (৩৯) কে অস্ত্রসহ গ্রেফতার করেছে। আজ রোববার (১৯ মে) দুপুর তিনটায় কাঠালিয়া থানা পুলিশ এক প্রেস ব্রিফিংয়ে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

কাঠালিয়া রাজাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: মাসুদ রানা জানান, আটকৃত নান্নার বিরুদ্ধে ঝালকাঠি, বরিশাল, পিরোজপুর, খুলনা ও বাগেরহাটসহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, ছিনতাইয়ের ১৫টি মামলা রয়েছে। তাকে আটকের সময় একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। কাঠালিয়া উপজেলার সাতানি বাজার থেকে তাকে আটক করা হয়। নান্না হাওলাদারের বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়ায়া উপজেলার নয়াখালী গ্রামে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে জানান, গত ১৮ মে ২০২৪ তারিখ রাত অনুমান ২.৪৫ মিনিটের সময় কাঠালিয়া থানার আওরাবুনিয়া ইউনিয়নের উত্তর চড়াইল গ্রামের মোঃ মকবুল হাওলাদারের বাড়ীতে অজ্ঞতনামা ৩/৪ জন লোক প্রবেশ করে মকবুল হাওলাদার, তার স্ত্রী ও মেয়ের স্বামীকে হাত পা বেঁধে অস্ত্রের ভয় দেখিয়ে মারপিট করে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালংকার লুন্ঠন করে নিয়ে যাওয়ার সময় প্রতিবেশী মজিদ হাওলাদার ও তার নাতী সাইদুল ইসলাম ডাকাত ডাকাত বলে ধাওয়া করলে অজ্ঞাতনামা দস্যুরা তাদের উদ্দেশ্যে গুলি ছোড়ে। এতে মজিদ হাওলাদার ও সাইদুল ইসলাম পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

এ ঘটনায় কাঠালিয়া থানার মামলা রুজু করা হয়। যার নং-৫ (১৫/৫/২০২৪)। কাঠালিয়া থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আসামি নান্না হাওলাদারকে ১৯ মে রাত ৩ টার দিকে উপজেলার সাতানী বাজার হইতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো ৩ জন সহযোগী উক্ত ঘটনায় সাথে জড়িত ছিলো মর্মে স্বীকার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তল্লাশি অভিযান চালিয়ে উত্তর চড়াইল গ্রামের পাকা রাস্তার উত্তর পাশের ঢালের ঝোপ-ঝাড়ের মধ্য হতে একটি সচল পাইপগান ও দুই রাউন্ড কার্তৃজ উদ্ধার করে জব্দ করে।

এসআই মোঃ মনিরুল ইসলাম কাঠালিয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার নম্বর-০৬, ১৮ মে ২০২৪। ১৯৭৮ এর ১৯-অ ধারা মোতাবেক মামলা রুজু করা হয়। আসামিকে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে কাঠালিয়া থানার অফিসার ইনর্চাজ মো: নাসির উদ্দীন সরকার, ওসি (তদন্ত) সমির কুমার দাস উপস্থিত ছিলেন।

সর্বশেষ