২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কাঠালিয়ায় ইউপি সদস্যের মায়ের নামে বরাদ্দ প্রধানমন্ত্রীর উপহারের ঘর!

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠির কাঠালিয়ায় ইউপি সদস্যের মায়ের নামে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দের অভিযোগ উঠেছে। উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. নাসির উদ্দিন আকাশের মায়ের নামে ঘর বরাদ্দে হতবাক হয়েছেন স্থানীয়রা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার ছয় ইউনিয়নের ৩২৮ হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে চেঁচরাঁরামপুর ইউনিয়নে ৩০টি, পার্টি খালঘাটা ইউনিয়নে ৪৯টি, আমুয়া ইউনিয়নে ৫৪টি, কাঠালিয়া ইউনিয়নে ৮৩টি, শৌলজালিয়া ইউনিয়নে ৫৭টি, আওরাবুনিয়া ইউনিয়নে ৫১টি ঘর বরাদ্দ দেয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, উপজেলায় বরাদ্দকৃত ৩২৮ ঘরের মধ্যে ৪৮টি ঘর স্বাবলম্বীরা পেয়েছেন। জমি-ঘর রয়েছে এমন লোকের নামেও বরাদ্দ হয়েছে।

অভিযুক্ত ইউপি সদস্য নাসির উদ্দিন আকাশ বলেন, ঘরটি আমার মায়ের নামে বরাদ্দ হয়েছে। তাও আমি ইউপি সদস্য হওয়ার পূর্বে। সে ঘরে আমার মা থাকে। আমি থাকি কাঠালিয়া সদরের ভাড়া বাসায়।

এ বিষয় প্রকল্পের সভাপতি ও কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার বলেন, আমি দিন-রাত পরিশ্রম করে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ করেছি। মাইকিং করে বোর্ডের মাধ্যমে ঘর বিতরণ করা হয়েছে। হতদরিদ্রের ঘর তারাই বুঝে পেয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ