১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরাহী নিহত

সেলিম শিকদার,সিরাজগঞ্জঃ-  সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার  সলঙ্গা থানার হরিণচরা নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী  আবু জাওয়াদ (৩৫)নামের এক ব্রাক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে।
গত (২৮ জুলাই ) বুধবার  দুপুরে উপজেলার   হরিনচরা বাজার এলাকায় মহাসড়কে রাজশাহী থেকে ঢাকা গামী একটি কাভার্ড ভ্যান এর ধাক্কায় মোটরসাইকেল চালক জাওয়াদ গুরুতর আহত হন।  এসময় স্থানীয়রা তাকে আহতাবস্থায়   উদ্ধারকরে দ্রুত চিকিৎসার জন্য হাটিকুমরুল সাখাওয়াত এইস মেমোরিয়াল হসপিটালে এনে ভার্তিকরে।
এসময় তার অবস্থা বেগতিক দেখে এখানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসকগন তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হসপিটালে স্থানান্তর করেন।  পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
নিহত আবু জাওয়াদ রংপুর জেলার কাওনিয়া থানার নিগদারপাড়া গ্রামের মৃত ইব্রাহিম শেখের ছেলে বলে জানাগেছে ।
তিনি উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের ধরাইল বাজার এলাকায় ব্রাক ব্যাংক এর  সিও- প্রগতি হিসেবে কর্মরত ছিলেন।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা শাহজাহান আলী জানান, বুধবার দুপুরে উপজেলার হরিনচরা বাজার এলাকায় মহাসড়কে ওপর একটি কাভার্ড ভ্যান   রাজশাহী থেকে ঢাকা গামী(ঢাকা মেট্র-উ- ১১-১৪-৬৭) রাস্তা পারাপারের সময় মোটর সাইকেল চালককে পেছনথেকে ধাক্কা দেয়।
এতে স্থানীয়রা আহত ব্যক্তিকে প্রথমে হাটিকুমরুল ও পরে  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়, সেখানে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ