২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কিছু নতুন মুখ নিয়ে দুবাইয়ে শুটিং করছেন আর.এইচ. সোহেল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্কঃ

এবার এক ঝাঁক নতুন মুখ নিয়ে দুবাইয়ে উড়াল দিয়েছেন প্রযোজক রাকিবুল হাসান সোহেল। তিনি সেখানে থেকে পাঁচটি নাটকের শুটিং শেষ করে ফিরবেন।

নতুনদের নিয়ে কাজ করতে একটু বেশি পছন্দ করেন প্রযোজক ও নির্মাতা রাকিবুল ইসলাম সোহেল ওরফে আর. এইচ. সোহেল। তাই এবার এক ঝাক নতুন মুখ নিয়ে তিনি দুবাইয়ে গেছেন শুটিংয়ের জন্য।

জানা গেছে সোহেল এবার দুবাইয়ে পাঁচটি নাটক নির্মাণ করাবেন। প্রবাস জীবনের গল্প নিয়ে নির্মিতব্য নাটক পাঁচটি হচ্ছে, ‘প্রবাসীর অসহায় মেয়ে’, ‘বিদেশি জামাই’, ‘বিদেশি পোলার কালো বউ’, ‘প্রবাসীর জীবন’ ও ‘প্রবাসীর চাকরি’। নির্মাণ শেষে নাটকগুলো প্রচার হবে, এসপি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে।

সোহেল জানান, তিনি বরাবর নতুনদের নিয়ে কাজ করতে বেশি পছন্দ করেন। ইন্ড্রাষ্ট্রিতে শিল্পী সংকট চলছে, যে পরিমান প্রতিদিন ইউটিউব, ওটিটির জন্য প্রডাকশন নির্মাণ হচ্ছে তাতে আরও শিল্পী প্রয়োজন।

তিনি বলেন, আমাদের নতুন শিল্পীদের প্রতিভা আছে কিন্তু তারা সুযোগ পাচ্ছে না। আমি সেই সকল প্রতিভার মধ্য থেকে কিছু প্রতিভা খুজে খুজে বের করে তাদের দিয়ে নাটকগুলো নির্মাণ করছি। প্রবাস জীবনের পাঁচটি ভিন্ন ঘরানার গল্পে নাটকগুলো নির্মিত হবে।

উল্লেখ্য, রাকিবুল হাসান সোহেল এখন পর্যন্ত ৩ হাজারের অধিক নাটক প্রযোজনা করেছেন। নির্মাণ করেছেন আড়াইশোর মতো নাটক। প্রযোজনা ও নির্মাণ দুই মাধ্যমেই এখন ব্যস্ত তিনি।

এ আল মামুন / বারিশাল বাণী

সর্বশেষ