২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

কিশোর গ্যাং কালচার বন্ধের দাবিতে পটুয়াখালীতে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী শহরে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ কিশোর গ্যাং কালচার প্রতিরোধের দাবিতে তরুণ প্রজন্মের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুলাই) বেলা সাড়ে ১১টায় ‘এসো সকল নতুন কুঁড়ি, নিরাপদ শহর গড়ি’ এই শ্লোগানে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে নোমান মিঠু, আদনান হাবীব খান, নিবির দাস গুপ্ত, মীর মহিবুল্লাহসহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা শহরের গুরুত্বপূর্ণ এলাকাকে সিসি টিভির অন্তর্ভুক্ত করা, কিশোর গ্যাং কালচার প্রতিহত করা এবং মাদকমুক্ত শহর গড়তে সরকারের আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান দাবি করেন।

সর্বশেষ