১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

কুয়াকাটার মহিপুরে বিয়ে বাড়িতে মাংস কম দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে,আহত-১০

হোসাইন আমির,কুয়াকাটা প্রতিনিধিঃ কুয়াকাটা মহিপুরে বিয়ে বাড়িতে মাংস কম দেয়াকে কেন্দ্র করে কনে পক্ষ ও বর পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত-১০ জন আহত হয়েছে। এসময় ভাংচুর করা হয় বিয়ের প্যান্ডেলসহ আসবাবপত্র। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রাসেল(২৫), সেলিম(৩০), হাসান(২৬), সজিব(২৪)কে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার(৯ এপ্রিল ) দুপুর দিকে মহিপুর থানার সদরআইউনিয়নের বিপিনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে মাহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের তোফাজ্জেলের ছেলে আরিফের সঙ্গে একই গ্রামের রাজ্জাকের মেয়ে রাজিয়ার বিয়ে হয়। গত বুধবার(৭ এপ্রিল)আনুষ্ঠানিক ভাবে ছেলে পক্ষ মেয়েকে তুলে আনেন। শুক্রবার(৯ এপ্রিল ) মেয়ে পক্ষের লোকজন ছেলের বাড়িতে আসেন মেয়েকে নিতে। খাওয়া দাওয়ার মধ্যে মেয়ে পক্ষের লোকজনকে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডায় সৃষ্টি হয়। এক পর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
##
কুয়াকাটা প্রতিনিধি
০৯-০৪-২০২১

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ