৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় অভিনেতা সাদ্দাম মালের মুক্তির দাবিতে মানববন্ধন

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥
জনপ্রিয় কৌতুক অভিনেতা সাদ্দাম মালকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন কুয়াকাটায় অনুষ্ঠিত হয়েছে। কুয়াকাটা চৌরাস্তায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিভিন্ন সংগঠনের ব্যানারে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীরা দাবি করেন, ছবি তোলার ঘটনাকে কেন্দ্র করে দায়ের করা মামলায় উদ্দেশ্যমূলক সাদ্দাম মালকে গ্রেফতার করা হয়েছে। সাদ্দাম মালের সাথে ভক্তদের দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি নিভৃত করতে গিয়ে উল্টো মামলার শিকার হয়েছেন। মানববন্ধনে অংশগ্রহণ করে কুয়াকাটা মাল্টিমিডিয়ার অভিনেতা আলমাস সিকদার, কবির হোসেন শুভ বলেন, একটি তুচ্ছ ঘটনা ঘটেছে। সেখানে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করে একজন অভিনেতার বিরুদ্ধে চুরি ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়েরে আমরা বিস্মিত হয়েছি। অভিনেতা নিজাম উদ্দিন বলেন, একজন শিল্পীর বিরুদ্ধে চুরি ছিনতাইয়ের যেসব অভিযোগ আনা হয়েছে তা খুবই দুঃখজনক, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মানববন্ধনে অংশগ্রহনকারীদের দাবী অভিযোগের বিষয়টি তদন্ত না করে মামলা নেয়া এবং গ্রেফতারে মহিপুর থানার ওসির কুয়াকাটা মাল্টি মিডিয়ার প্রতি ব্যক্তিগত আক্রোশের বহিঃপ্রকাশ বলে তারা মনে করেন।
কুয়াকাটা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান জানান, মামলার ঘটনাটি তুচ্ছ, এটি আপোসযোগ্য হলেও সাদ্দাম মালের ইমেজ ক্ষুন্ন করার জন্য মামলাটি দায়ের করা হয়েছে। ষড়যন্ত্রমুলক সাদ্দাম মালকে গ্রেফতার করা হয়েছে বলে আমরা মনে করি। দ্রুত এই মামলা প্রত্যাহার এবং মুক্তি দাবি করছি।
কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বরেক মোল্লা দাবী করেন, সাদ্দাম মালকে হয়রানি করতে এমন করা হয়েছে। আমরা এ মামলা থেকে জনপ্রিয় এই অভিনেতাকে অব্যাহতির দাবি জানাচ্ছি।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল খায়ের সাংবাদিকদের বলেন, ইতালী প্রবাসীর অভিযোগের ভিত্তিতে সাদ্দাম মালকে গ্রেফতার করা হয়েছে। হয়রানী করা বা ব্যক্তি আক্রোশ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বিষয়টি

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ