২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কুয়াকাটায় আবাসিক হোটেলে জুয়ার আসর থেকে ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কুয়াকাটায় গভীর রাতে ‘কিংস’ নামের একটি আবাসিক হোটেলে দীর্ঘদিন ধরেই পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মজিবর রহমান জুয়ার আসর চালিয়ে আসছিল। সেখানে মাদক সেবন ও নারী নিয়েও বিভিন্ন অসামাজিক কার্যকলাপ হতো। গোপন খবরে সোমবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ ওই আসরে অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা মজিবরসহ পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। এ সময় জুয়ার আসর থেকে নগদ ৫ হাজার ৪০ টাকা ও মোবাইলসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌরসভার প্যানেল মেয়র পান্না মিয়া হাওলাদারের ভাই মন্নাফ হাওলাদারের ছেলে সাবেক পৌর ছাত্রলীগের সভাপতি মজিবর (২৯), কলিম মাহামুদ (৩২), শাহিন খান (৩৩), রবিউল হাং (২৭), গোলাম মাওলা (৩০)। এ সময় হোটেল ম্যানেজারসহ আরো ৫ জন পালিয়ে যায়।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত জানান, ওই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জুয়াসহ অসামাজিক কার্যকলাপের প্রমাণ পাওয়া গেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে ছাত্রলীগ নেতা মজিবর মোল্লাসহ ৫ জুয়াড়িকে আটক করে।

ওসি আরও জানান, অভিযান চলাকালে পুলিশের ওপর আক্রমণের চেষ্টা করে জুয়াড়িরা। তারা সরকারি কাজে বাধা প্রদান করেন। জুয়া খেলা, পুলিশের ওপর হামলার চেষ্টা এবং সরকারি কাজে বাধা প্রদানের দায়ে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মহিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদ জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোটেল কিংসে অভিযান পরিচালনা করা হয়। তখন ওই হোটেলের ১০২ নং কক্ষে জুয়ার আসর চলছিল। পুলিশি অভিযান টের পেয়ে আসর পরিচালনাকারী ছাত্রলীগ নেতা মজিবর রহমানের নেতৃত্বে পুলিশের ওপর হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করা হলে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, দলীয় ক্ষমতার প্রভাবে গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতা মজিবর দীর্ঘদিন ধরেই কুয়াকাটায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিলো। এছাড়া কুয়াকাটার পর্যটন এলাকাকে কেন্দ্র করে মাদক ব্যবসা ও জুয়ার আসর পরিচালনা করে আসছিলেন পৌর ছাত্রলীগের সাবেক এই সভাপতি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ