৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

কুয়াকাটায় উচ্ছেদে ক্ষতিগ্রস্ত ৬’শ পরিবারকে নগত টাকা ও কম্বল বিতরণ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥
পর্যটন নগরী কুয়াকাটায় বেড়িবাঁধের বাহিরে সরকারী জমি উদ্ধার অভিযানে উচ্ছেদে ক্ষতিগ্রস্ত ৬ শতাধিক পরিবারকে নিজ উদ্যোগে কম্বল বিতরণ এবং নগত সহায়তা করলেন কুয়াকাটা পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম হাওলাদার।

১৭ নভেম্বর (বৃস্পতিবার) সকালে পৌর এলাকার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে নগত ৫ শত টাকা এবং ১টি করে কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, কুয়াকাটা আরোজ আলী কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাও ঃ মাঈনুল ইসলাম মান্নান, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফেরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাবের হোসেন, মাও ঃ মোঃ হুমায়ূন কবীর, সাবেক কাউন্সিলর আব্দুর রহিম, সাবেক কাউন্সিলর নুরুন্নাহার বেগম, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহান হাওলাদার প্রমুখ।
উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত আজিমন, রোকেয়া, রাবেয়া, আলেয়া বেগম, আঃ ছত্তার ও রিপন বলেন, উচ্ছেদের পর থেকে তারা খোলা আকাশের নিচে বসবাস করছেন। কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন। শীতে কস্ট করছেন পরিবারের শিশু ও বৃদ্ধরা। এমন দূরাবস্থার মুহুর্তে শাহ আলম হাওলাদার তাদের পাশে এসে দাড়িয়েছে। দিয়েছেন নগত অর্থ ও শীতের কম্বল। এতে আমরা অসহায় পরিবার গুলো কিছুটা হলেও উপকৃত হয়েছি।
শাহ আলম হাওলাদার বলেন, সরকারী জমি উদ্ধার অভিযানে বিপদগ্রস্ত পরিবারগুলো অসহায় হয়ে পরেছে। খোলা আকাশের নীচে জীবনযাপন করছে। ব্যবসা বানিজ্য বন্ধ হয়ে গেছে। কর্মহীন হয়ে পরেছে শত শত মানুষ। অর্থ সংকটসহ কনকনে শীতে ভূগছিল। এসব মানুষের পাশে দাড়াতে পেরে মহান আল্লাহর কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ